Advertisement
২০ এপ্রিল ২০২৪
Murder

Murder: ঝগড়ার মাঝে টুঁটি কামড়ে ধরলেন স্ত্রী! শ্বাসরুদ্ধ হয়ে মৃত্যু স্বামীর

মৃতের দাদার অভিযোগ, লাভলি বরাবরই উগ্র স্বভাবের। তাঁর এই স্বভাবের জন্য পরিবারে হামেশাই অশান্তি লেগে থাকত। অভিযুক্তের বিরুদ্ধে খুনের মামলা রুজু করেছে পুলিশ।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
পটনা শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২২ ১৭:১৭
Share: Save:

স্বামীর সঙ্গে তুমুল ঝগড়া চলছিল। সেই ঝগড়ার সময় দিগ্বিদিক জ্ঞানশূন্য হয়ে পড়েছিলেন স্ত্রী। রাগের বশে হঠাৎই স্বামীর গলায় কামড় বসিয়ে দেন। ছটফট করতে করতে দমবন্ধ হয়ে মৃত্যু হয় স্বামীর। রবিবার ভয়ানক এই ঘটনাটি ঘটেছে বিহারের রোহতাস জেলায়।

পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত মহিলার নাম লাভলি সিংহ। ২০২০ সালে মহর্ষি সিংহের সঙ্গে বিয়ে হয় লাভলির। তাঁদের ১০ মাসের একটি কন্যাসন্তানও রয়েছে। স্থানীয় সূত্রে দাবি, স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়শই ঝামেলা হত। রবিবার তা চরম পর্যায়ে ওঠে। আচমকাই মহর্ষির উপর ঝাঁপিয়ে পড়েন লাভলি। দাঁত দিয়ে মহর্ষির টুঁটি চেপে ধরেন।

মৃতের দাদার অভিযোগ, লাভলি বরাবরই উগ্র স্বভাবের। তাঁর এই স্বভাবের জন্য পরিবারে হামেশাই অশান্তি লেগে থাকত। অভিযুক্তের বিরুদ্ধে খুনের মামলা রুজু করেছে পুলিশ। ঘটনার পর থেকেই পলাতক লাভলি। তাঁর খোঁজে তল্লাশি চালানো হচ্ছে বলে এক পুলিশ আধিকারিক জানিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Choked bite Bihar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE