Advertisement
০৪ মে ২০২৪
Delhi Crime

তরুণীর ধড় থেকে মুন্ডু আলাদা করে দিলেন প্রেমিক, সম্পর্ক ভাঙতেই খুন! গ্রেফতার অভিযুক্ত

খুনের ঘটনায় ওই মহিলার প্রেমিক ২১ বছর বয়সি পাণ্ডব কুমারকে গ্রেফতার করেছে। পুলিশ জানিয়েছে, দিল্লির রানিবাগ থানায় এই খুনের ঘটনার অভিযোগ দায়ের হয়েছিল।

Woman dead body found delhi police arrest Lover

— ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২৪ ১৮:২৪
Share: Save:

প্রেমিকের সঙ্গে বনিবনা না হওয়ায় কথা বন্ধ করে দিয়েছিলেন প্রেমিকা। এমনকি সম্পর্ক থেকেও বেরিয়ে আসতে চাইছিলেন। আর তার জেরেই প্রেমিকাকে কুপিয়ে খুন করলেন এক যুবক। এক বার, দু’বার নয় মহিলার শরীরে ৫০ বার ছুরি দিয়ে কুপিয়েছেন তিনি। অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে উত্তর-পশ্চিম দিল্লির শাকুর বস্তি এলাকায়। পুলিশ সূত্রে খবর, দিন চারেক আগে রেললাইনের ধারে এক মহিলার ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয়েছিল। তাঁর মাথা দেহ থেকে আলাদা করা ছিল, যৌনাঙ্গ এবং দেহের অন্যান্য অংশেও আঘাতের চিহ্ন মিলেছে। মহিলার বয়স ২৫ থেকে ৩০-এর মধ্যে। তবে মহিলার পরিচয় প্রকাশ করেনি পুলিশ।

খুনের ঘটনায় ওই মহিলার প্রেমিক ২১ বছর বয়সি পাণ্ডব কুমারকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, রানিবাগ থানায় এই খুনের ঘটনার অভিযোগ দায়ের হয়েছিল। ইন্সপেক্টর জিতেন্দ্র জোশীর নেতৃত্বে একটি তদন্তকারী দল গঠন করা হয়েছে। ‘পলাতক’ পাণ্ডবকে খুঁজতে চার দিকে ছড়িয়ে পড়েন তদন্তকারী অফিসারেরা। প্রায় ১০০ ঘণ্টার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে পাণ্ডবের সন্ধান পান তাঁরা।

পাণ্ডবকে প্রথমে আটক করে রানিবাগ থানায় নিয়ে আসা হয়। সেখানে টানা জেরার মুখে অপরাধ স্বীকার করেছেন পাণ্ডব, এমনই খবর পুলিশ সূত্রে। জানা গেছে, পাণ্ডব এবং তাঁর প্রেমিকা, দু’জনেই বিহারের বাসিন্দা। গত দেড় বছর ধরে একে অপরের সঙ্গে সম্পর্কে ছিলেন। কিন্তু ইদানিং একাধিক বিষয় নিয়ে দু’জনের মধ্যে অশান্তি চলছিল, কথাও প্রায় বন্ধ ছিল।

প্রেমিকার এ হেন প্রত্যাখ্যান মেনে নিতে পারেননি পাণ্ডব। খুনের পরিকল্পনা করেন। ফোন করে প্রেমিকাকে ডেকে পাঠান তিনি। তার পর তাঁকে একটি নির্জন স্থানে নিয়ে গিয়ে মহিলাকে কুপিয়ে খুন করেন অভিযুক্ত। তার পরই এলাকা ছাড়েন তিনি। পুলিশ পাণ্ডবের নামে একাধিক ধারায় মামলা রুজু করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi Crime Murder arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE