Advertisement
২২ জুলাই ২০২৪
Hit and Run Case

পুণে, মুম্বইয়ের পর এ বার নাসিক, দ্রুতগতির গাড়ির ধাক্কায় মৃত্যু পথচারী মহিলার, পলাতক চালক

জানা গিয়েছে, মঙ্গলবার বিকেলে বৈশালি শিন্ডে নামে এক মহিলা বাড়ির পথে যাচ্ছিলেন। সে সময় আচমকাই পিছন থেকে এসে তাঁকে ধাক্কা মারে একটি সাদা রঙের গাড়ি।

Woman dies after speeding car hit on her

ঘটনার মুহূর্তের ছবি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ জুলাই ২০২৪ ১২:০৪
Share: Save:

আবারও সেই মহারাষ্ট্র। পুণে, মুম্বইয়ের পর এ বার নাসিকে পথচারীকে চাপা দিয়ে পালাল একটি গাড়ি। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই মহিলার। মঙ্গলবার নাসিকের গঙ্গাপুর এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

জানা গিয়েছে, মঙ্গলবার বিকেলে বৈশালী শিন্ডে নামে এক মহিলা রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিলেন। সেই সময় পিছন থেকে দ্রুতগতিতে একটি গাড়ি এসে তাঁকে ধাক্কা মারে। ধাক্কার অভিঘাত এতটাই বেশি ছিল যে, ১৫-২০ মিটার দূরে গিয়ে আছড়ে পড়েন মহিলা। গাড়িটি মহিলাকে ধাক্কা মারার ঠিক আগেই তাঁকে টেনে সরিয়ে আনার চেষ্টা করেন এক পথচারী। কিন্তু শেষরক্ষা হয়নি। মহিলাকে ধাক্কা মেরে পালিয়ে যায় গাড়িটি। গুরুতর জখম অবস্থায় তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা। কিন্তু মহিলাকে বাঁচানো যায়নি। সেই ঘটনার একটি সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে এসেছে। সেই ফুটেজে দুর্ঘটনার ছবি ধরা পড়েছে। এই ঘটনায় দু’জনকে গ্রেফতার করা হলেও গাড়ির চালক পলাতক।

উল্লেখ্য, গত দু’মাসের মধ্যে মহারাষ্ট্রেই গাড়ি চাপা দিয়ে মৃত্যুর ঘটনা ঘটল তিনটি। রবিবার মুম্বইয়ে শিবসেনা (একনাথ শিন্ডে) নেতা রাজেশ শাহের পুত্র মিহিরের বিরুদ্ধে এক মহিলাকে ধাক্কা দিয়ে পালিয়ে যাওয়ার অভিযোগ উঠেছিল। রবিবার ভোরে স্ত্রী কাবেরীকে নিয়ে সুসান ডকে ব্যবসার জন্য মাছ কিনতে গিয়েছিলেন প্রদীপ নাকভার। স্কুটারে করে মাছ কিনে ফেরার পথে ঘটে দুর্ঘটনা। প্রদীপের স্কুটারের পিছনে বিএমডব্লিউ নিয়ে ধাক্কা মারেন মিহির। প্রদীপ রাস্তায় ছিটকে পড়ে গেলেও কাবেরীকে টেনে নিয়ে যায় বিএমডব্লিউ। দুর্ঘটনায় কাবেরীর মৃত্যু হয়। ঘটনার তিন দিন পর অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।

অন্য দিকে, গত মে মাসে পুণেতেই বাইকআরোহী দুই তরুণ-তরুণীকে পিষে দেয় পোর্শে গাড়ি। অভিযোগ, গাড়িটি চালাচ্ছিল নাবালক কিশোর। গভীর রাতে পানশালা থেকে ফিরছিল সেই কিশোর। মত্ত ছিল বলেও অভিযোগ। এ বার নাসিকে ঘটল একই ধরনের দুর্ঘটনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

hit and run Nasik
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE