Advertisement
২৬ সেপ্টেম্বর ২০২২
Pit Bull

Pit bull attack: বিকেলে হাঁটতে গিয়ে পিটবুলের হামলা! হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন তরুণী

মুন্নি ওই আবাসনে রান্নার কাজ করেন। বিনীত তাঁর কুকুরকে মুন্নির দিকে লেলিয়ে দিয়েছিলেন কি না, তা এখনও স্পষ্ট নয়। পুলিশ তদন্ত করছে।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১২ অগস্ট ২০২২ ১৬:৪৯
Share: Save:

বিকেলে হাঁটতে বেরিয়েছিলেন আবাসনের মাঠে। সেই মাঠেই নিজের পিটবুলকে নিয়ে হাঁটছিলেন আরও এক জন। আচমকাই গলার চেন ঢিলে করে দেন পিটবুলের মালিক। বিকট চিৎকার করে পিটবুল ঝাঁপিয়ে পড়ে সামনেই হাঁটতে থাকা মুন্নির উপর। মুহূর্তে ক্ষতবিক্ষত করে দেয় তাঁকে। বর্তমানে হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি মুন্নি। লখনউয়ের ঘটনা।

স্থানীয় সূত্রে খবর, পিটবুলটির মালিকের নাম বিনীত চিকারা। তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে থানায়। জানা যাচ্ছে, মুন্নি ওই আবাসনেই রান্নার কাজকর্ম করেন। কিন্তু বিনীত তাঁর কুকুরকে মুন্নির দিকে লেলিয়ে দিয়েছিলেন কি না, তা এখনও স্পষ্ট নয়। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। মুন্নির মুখে ও মাথায় গুরুতর আঘাত রয়েছে বলে হাসপাতাল সূত্রে খবর।

সংবাদ সংস্থা পিটিআইকে অপরাধ দমন শাখার যুগ্ম কমিশনার প্রীতপাল সিংহ সঙ্গওয়ান বলেছেন, ‘‘আমরা বিষয়টি তদন্ত করে দেখছি। আইন অনুযায়ী দোষীর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।’’

গত জুলাইয়ে লখনউয়ে অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষিকা সুশীলা ত্রিপাঠী যখন ছাদে দাঁড়িয়েছিলেন, তখন পোষা পিটবুল তাঁরই উপর হামলা করে। হাসপাতালে নিয়ে যাওয়া হলেও সুশীলার প্রাণ বাঁচানো যায়নি।

সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই আবার পিটবুলের আক্রমণে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি এক তরুণী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.