Advertisement
০৫ মে ২০২৪
Maharashtra Incident

যৌন অক্ষমতায় ভুগছেন স্বামী, জানতে পেরে থানায় প্রতারণার অভিযোগ স্ত্রীর

স্বামী যে সন্তানের জন্ম দিতে অক্ষম, সে কথা বিয়ের আগে তাঁকে জানাননি বলে অভিযোগ মহিলার। স্বামীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন তিনি।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২৪ ১৬:১৭
Share: Save:

এক বছর আগে বিয়ে হয়েছে। তবুও নিজের শারীরিক সমস্যার বিষয়ে স্ত্রীকে জানাননি। প্রজননে অক্ষম, এ কথা গোপন রাখার জন্য স্বামীর বিরুদ্ধে থানায় প্রতারণা এবং হিংসার অভিযোগ দায়ের করেন স্ত্রী। শুক্রবার ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্র্রের ঠাণে এলাকায়।

পুলিশ সূত্রে খবর, ২০২৩ সালের জুন মাসে ৪০ বছর বয়সি ব্যক্তির সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন ৩২ বছর বয়সি মহিলা। স্বামী যে সন্তানের জন্ম দিতে অক্ষম, সে কথা বিয়ের আগে স্ত্রীকে জানাননি বলে অভিযোগ মহিলার।

বিয়ের কয়েক মাস পরে মেডিক্যাল রিপোর্ট দেখে বুঝতে পারেন তিনি। জিজ্ঞাসাবাদের সময় পুলিশকে ওই মহিলা জানান, শারীরিক সমস্যার জন্য চিকিৎসকের পরামর্শও নিচ্ছিলেন তাঁর স্বামী। কিন্তু স্ত্রীর কাছ থেকে সম্পূর্ণ বিষয়টি গোপন রেখেছিলেন তিনি। পুলিশ সূত্রে খবর, স্বামীর বিরুদ্ধে থানায় প্রতারণা এবং হিংসার অভিযোগ দায়ের করেছেন ওই মহিলা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Thane Maharashtra police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE