Advertisement
১৭ মে ২০২৪
new delhi

Delhi: নয়াদিল্লি স্টেশনে ‘গণধর্ষণ’ রেলকর্মীদের! চাকরির প্রলোভন দেখিয়ে ঘনিষ্ঠতা! গ্রেফতার চার

নয়াদিল্লি স্টেশনে এক তরুণীকে গণধর্ষণের অভিযোগে চার রেলকর্মীকে গ্রেফতার করা হয়েছে। অভিযুক্তদের মধ্যে এক জন নির্যাতিতার পূর্বপরিচিত।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৩ জুলাই ২০২২ ১৪:০৪
Share: Save:

রেলে চাকরি দেওয়ার প্রলোভন দিয়ে এক তরুণীর সঙ্গে ভাব জমিয়ে নয়াদিল্লি স্টেশনে গণধর্ষণ করার অভিযোগ উঠল চার রেলকর্মীর বিরুদ্ধে। এই ঘটনায় গ্রেফতার করা হয়েছে অভিযুক্তদের।

পুলিশ সূত্রে খবর, শুক্রবার ভোররাতে স্টেশনের একটি ঘরের মধ্যে ওই তরুণীকে দুই ব্যক্তি ধর্ষণ করেন বলে অভিযোগ। এই সময় বাকি দুই ব্যক্তি ঘরের বাইরে পাহারা দিচ্ছিলেন। ফোন করে ঘটনার কথা পুলিশকে জানান নির্যাতিতা। তরুণীর ফোন পেয়েই ঘটনাস্থলে যায় পুলিশ। পরে তাঁকে উদ্ধার করা হয়।

জানা গিয়েছে, সতীশ কুমার নামে এক ধৃত ব্যক্তি নির্যাতিতার পূর্বপরিচিত। গত দু’বছর ধরে তাঁরা একে অপরকে চিনতেন। বাকি ধৃতরা ওই ব্যক্তির বন্ধু বলে জানিয়েছে পুলিশ।

ডিসিপি (রেল) হরেন্দ্র কুমার সিংহ জানিয়েছেন, ধৃত চার ব্যক্তিই রেলের বৈদ্যুতিক বিভাগে কর্মরত। পুলিশকে নির্যাতিতা জানিয়েছেন, স্বামীর সঙ্গে বিচ্ছিন্ন ভাবে থাকছিলেন তিনি। আদালতে তাঁর বিবাহবিচ্ছেদের মামলা চলছে। প্রায় দু’বছর আগে এক জন বন্ধুর মাধ্যমে সতীশের সঙ্গে তাঁর আলাপ হয়। নিজেকে রেলকর্মী হিসাবে পরিচয় দিয়ে মহিলাকে রেলে চাকরি পাইয়ে দেওয়ার কথা বলেছিলেন বলে দাবি করেছেন তরুণী। তার পর থেকেই দু’জনের মধ্যে যোগাযোগ সুদৃঢ় হয়।

ডিসিপি আরও জানিয়েছেন, ছেলের জন্মদিন ও নতুন বাড়ি কিনেছেন, সেই উপলক্ষে আয়োজিত পার্টিতে তরুণীকে আমন্ত্রণ জানান সতীশ। ওই পার্টিতে যাওয়ার জন্য বাড়ি থেকে বেরিয়ে নয়াদিল্লি স্টেশনে যান তরুণী। সেখানে তাঁর সঙ্গে দেখা করেন সতীশ। স্টেশনে কাজের জন্য নির্মিত রেলকর্মীদের ঘরে এর পর তরুণীকে বসতে বলেন সতীশ। এর পরই সতীশের বাকি বন্ধুরা ঘরের মধ্যে ঢুকে দরজা বন্ধ করে দেন। তার পরই তাঁকে হেনস্থা করেন বলে অভিযোগ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

new delhi Crime woman police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE