Advertisement
০৮ মে ২০২৪
Uttar Pradesh

তরুণীকে শারীরিক নির্যাতন, বাড়িতে গিয়ে মারধর, ১৩ জন অভিযুক্তকে খুঁজছে পুলিশ

বুধবার রাস্তায় দুই অচেনা ব্যক্তি মহিলার উদ্দেশে কুমন্তব্য করেন। প্রথমে ঘটনাটিকে পাত্তা না দিলেও বৃহস্পতিবার ওই দুই ব্যক্তি আরও লোকজন নিয়ে মহিলার বাড়িতে হাজির হন।

Representative image of accused person

পুলিশকে জানালে অভিযুক্তেরা ক্ষতি করে দেওয়ার ভয়ও দেখিয়েছেন মহিলাকে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
আগ্রা শেষ আপডেট: ১৫ মার্চ ২০২৩ ১০:৩২
Share: Save:

মহিলাকে মারধর এবং শারীরিক নির্যাতনের অভিযোগে ১৩ জন ব্যক্তিকে খুঁজছে পুলিশ। বৃহস্পতিবার উত্তরপ্রদেশের আগ্রায় এই ঘটনাটি ঘটেছে। নির্যাতিতার দাবি, বুধবার রাস্তায় দুই অচেনা ব্যক্তি তাঁর উদ্দেশে কুমন্তব্য করেন। প্রথমে ঘটনাটিকে পাত্তা না দিলেও বৃহস্পতিবার ওই দুই ব্যক্তি আরও ১১ জনকে নিয়ে মহিলার বাড়িতে গিয়ে হাজির হন। পুলিশ সূত্রে খবর, ওই মহিলার বয়স ৩০ বছর। ১৩ জন ব্যক্তি মিলে মহিলার বাড়িতে ঢুকে তাঁকে মারধর করতে শুরু করেন। মহিলার বাড়ির সদস্যদের গায়েও হাত তোলেন অভিযুক্তেরা।

নির্যাতিতার দাবি, বাড়ির ভিতর তাঁর উপর শারীরিক নির্যাতনও করা হয়েছে। এমনকি, অভিযুক্তেরা মহিলাকে হুমকি দিয়েছেন বলেও জানান তিনি। থানায় অভিযোগ জানালে ওই মহিলার ক্ষতি করে দেবেন বলে ভয় দেখান অভিযুক্তেরা।

তবুও সাহস করে স্থানীয় থানায় তাঁদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তিনি। নির্যাতিতার অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ। অভিযুক্তেরা পলাতক হলেও তাঁদের যত তাড়াতাড়ি সম্ভব খুঁজে বার করে কড়া পদক্ষেপ করা হবে বলে আশ্বাস দিয়েছে পুলিশ। তবে মহিলার বাড়ি গিয়ে এ ভাবে আক্রমণ চালানোর নেপথ্যে অন্য কোনও কারণ আছে কি না সেটাও খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uttar Pradesh harassment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE