Advertisement
১১ মে ২০২৪
Rishi Sunak

আবার নিয়মভঙ্গ ঋষির! পোষ্যের জন্য পুলিশের রোষে পড়লেন ব্রিটেনের প্রধানমন্ত্রী

দু’বছরের ল্যাব্রাডর প্রজাতির কুকুর নোভাকে নিয়ে ঘুরতে গিয়েছিলেন ব্রিটেনের প্রধানমন্ত্রী ঋষি সুনক। কিন্তু নোভার গলায় কোনও 'লিস' (দড়ি) বাঁধা ছিল না। তাতেই দেখা দেয় বিপত্তি।

Rishi Sunak

আবার চর্চায় ব্রিটেনের প্রধানমন্ত্রী ঋষি সুনক। —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
লন্ডন শেষ আপডেট: ১৫ মার্চ ২০২৩ ০৮:৫৪
Share: Save:

আবার নিয়ম ভেঙে চর্চায় এলেন ব্রিটেনের প্রধানমন্ত্রী ঋষি সুনক। মধ্য লন্ডনের হাইড উদ্যানে নিজের পোষ্যকে নিয়ে ঘুরতে বেরিয়েছিলেন ঋষি। সঙ্গে ছিল তাঁর পরিবারও। কিন্তু উদ্যানে ঘুরতে গিয়েও নিয়মভঙ্গ করতে দেখা গেল প্রধানমন্ত্রীকে। দু’বছরের ল্যাব্রাডর প্রজাতির কুকুর নোভাকে নিয়ে ঘুরতে গিয়েছিলেন তিনি। কিন্তু নোভার গলায় কলার থাকলেও কোনও 'লিস' (দড়ি) বাঁধা ছিল না। ইতিউতি দৌড়ে বেড়াচ্ছিল সে। কিন্তু উদ্যানের নিয়ম আসলে তা নয়। সেখানে কেউ কুকুর নিয়ে গেলে পোষ্যের গলায় লিস বাঁধা থাকা বাধ্যতামূলক। কিন্তু ঋষি সেই নিয়ম ভাঙলেন নির্বিকারে।

স্থানীয় পুলিশের তরফে জানানো হয়েছে যে, কুকুরটিকে ও ভাবে ঘুরতে দেখে তারা এক মহিলাকে উদ্যানের নিয়মাবলী জানান এবং কুকুরটির গলায় তার পর লিস বাঁধা হয়।

অনেকের অনুমান, পুলিশ প্রধানমন্ত্রীর স্ত্রীর সঙ্গে কথা বলেছিল। এই ভিডিয়োটি টিকটকে ছড়িয়ে পড়ায় নেটব্যবহারকারীদের কটাক্ষের শিকার হয়েছেন ঋষি। এর আগেও গাড়িতে সিট বেল্ট না পড়ার কারণে ঋষিকে ১০০ পাউন্ড জরিমানা করেছিল ল্যাঙ্কাশায়ার পুলিশ। আবার নিয়ম ভাঙায় ব্রিটেনের প্রধানমন্ত্রীকে নিয়ে হাসাহাসিও করছেন অনেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rishi Sunak Britain London police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE