Advertisement
০২ মে ২০২৪
Train

ট্রেন লাইনে দুই সন্তানকে নিয়ে পড়ে গেলেন তরুণী, উপর দিয়ে ছুটল ট্রেন, আগলে বসে থাকলেন মা

শনিবার বাড় স্টেশন থেকে ওই ট্রেনে চাপার কথা ছিল মহিলার। সঙ্গে ছিল দুই সন্তান। স্টেশনে খুব ভিড় ছিল। ট্রেনে ওঠার সময় শিশু সহ ট্রেন লাইনে পড়ে যান তিনি।

image of train

দুই শিশুকে আগলে রেখেছেন মা। উপর দিয়ে চলছে ট্রেন। ছবি: এক্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ ডিসেম্বর ২০২৩ ১৭:১৪
Share: Save:

প্লাটফর্মের কাছে লাইনে দুই শিশুর উপর ঢাল হয়ে পড়ে রয়েছেন মা। উপর দিয়ে ছুটছে ট্রেন। সেই ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে। বিহারের বাড় স্টেশনের ঘটনা।

ওই মহিলা বেগুসরাইয়ের বাসিন্দা। বিক্রমশীলা এক্সপ্রেসে চেপে দিল্লি যাচ্ছিলেন তিনি পরিবারের সঙ্গে। ভাগলপুর থেকে দিল্লি পর্যন্ত যায় ওই ট্রেন। শনিবার বাড় স্টেশন থেকে ওই ট্রেনে চাপার কথা ছিল মহিলার। সঙ্গে ছিল দুই সন্তান। স্টেশনে খুব ভিড় ছিল। ট্রেনে ওঠার সময় শিশু সহ ট্রেন লাইনে পড়ে যান তিনি।

প্রথমে তাঁদের কেউ খেয়াল করেননি। পরে যখন স্টেশনে দাঁড়িয়ে থাকা লোকজন বিষয়টি লক্ষ করেন, তখন ট্রেন চলতে শুরু করেছে। মহিলা লাইনের উপরেই দুই শিশুকে আগলে বসে থাকেন। ট্রেনটি তাঁদের উপর দিয়ে ছুটতে থাকে। সেটি স্টেশন ছেড়ে বেরোতেই লোকজন মহিলা এবং তাঁর শিশুদের উদ্ধার করে। তাঁদের তিন জনকে দ্রুত হাসপাতালে ভর্তি করানো হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mother Bihar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE