Advertisement
০৪ মে ২০২৪
Odisha

Woman Inspector suspended: দুর্ঘটনার পর গাড়ি ছুটিয়ে চম্পট, নিলম্বিত মহিলা ইনস্পেক্টর, পরে চালক-সহ গ্রেফতার

ওড়িশার মহিলা পুলিশ ইনস্পেক্টরের গাড়ি দুর্ঘটনায় পড়ে। দুর্ঘটনায় মৃত্যু হয় তিন জনের, আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি আরও তিন জন।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ভুবনেশ্বর শেষ আপডেট: ১৬ জুলাই ২০২২ ২২:০৯
Share: Save:

পুরীতে রথযাত্রার ডিউটি সেরে ফিরছিলেন বোলানগির। রাস্তায় তাঁর গাড়ির সঙ্গে ধাক্কা লাগে অন্য একটি গাড়ির। কিন্তু গাড়ি থেকে নেমে আহতদের হাসপাতালে নিয়ে যাওয়ার পরিবর্তে তিনি গাড়ি হাঁকিয়ে পালান। এই অভিযোগে নিলম্বিত হলেন ওড়িষা পুলিশের এক মহিলা ইনস্পেক্টর স্নিগ্ধারানি সুনা। দুর্ঘটনায় তিন জনের মৃত্যু হয়, তিন জন আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি।

ভুবনেশ্বর পুলিশ সূত্রে খবর, গত ১২ জুলাই, সুন্দরগড় জেলায় কর্মরত ইনস্পেক্টর স্নিগ্ধারানি পুরীতে রথযাত্রার ডিউটি সেরে ফিরছিলেন। সুবর্ণপুরের কাছে দুর্ঘটনায় পড়ে দু’টি গাড়ি। কিন্তু তার পর আহতদের হাসপাতালে পাঠানোর বদলে, গাড়ি ছুটিয়ে চম্পট দেন স্নিগ্ধারানি। তিনি নিজের ও তাঁর চালকের মোবাইল ফোনও বন্ধ করে দেন। ফলে কোনও ভাবেই তাঁর সঙ্গে যোগাযোগ করা যায়নি। বোলানগির থেকে তাঁকে এবং তাঁর গাড়ির চালককে গ্রেফতার করা হয়েছে। তাঁকে তৎক্ষণাৎ নিলম্বিত করার সিদ্ধান্তও নেওয়া হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Odisha police suspend
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE