Advertisement
১৭ মে ২০২৪
Love Affair

শ্বশুরকে ঘরে তালাবন্ধ করে লক্ষাধিক টাকা, গয়না নিয়ে প্রেমিকের সঙ্গে পালালেন মহিলা!

এই ঘটনায় মহিলার বিরুদ্ধে থানায় এফআইআর দায়ের করেছেন তাঁর স্বামী। এক যুবকের সঙ্গে ওই মহিলার বিবাহ-বহির্ভূত সম্পর্ক ছিল বলে অভিযোগ।

লক্ষাধিক নগদ টাকা ও সোনার গয়না নিয়ে প্রেমিকের সঙ্গে পালানোর অভিযোগ উঠল এক মহিলার বিরুদ্ধে।

লক্ষাধিক নগদ টাকা ও সোনার গয়না নিয়ে প্রেমিকের সঙ্গে পালানোর অভিযোগ উঠল এক মহিলার বিরুদ্ধে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ভুবনেশ্বর শেষ আপডেট: ১৫ ডিসেম্বর ২০২২ ১৪:৫০
Share: Save:

শ্বশুরকে ঘরে তালাবন্ধ করে রেখে গয়না ও লক্ষাধিক নগদ টাকা নিয়ে প্রেমিকের সঙ্গে পালালেন এক মহিলা। এমনই অভিযোগ উঠেছে ওড়িশার ভুবনেশ্বরে বিমানবন্দর থানা এলাকায়। মহিলার বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন তাঁর স্বামী। বৃহস্পতিবার এই ঘটনা প্রকাশ্যে এসেছে।

পুলিশ সূত্রে খবর, চলতি বছরের ফেব্রুয়ারি মাসে নমিতা নামে ওই মহিলার সঙ্গে বিয়ে হয়েছিল সন্দীপ নায়েক নামে এক যুবকের। বিয়ের পর রাজু নামে এক যুবকের সঙ্গে ওই মহিলা সম্পর্কে জড়ান বলে অভিযোগ। ওই যুবকের সঙ্গে নমিতা পালিয়েছেন বলে অভিযোগপত্রে উল্লেখ করেছেন তাঁর স্বামী।

কর্মসূত্রে স্বামী বাড়ির বাইরে ছিলেন। এই সুযোগকেই কাজে লাগান ওই মহিলা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মহিলার শ্বশুর ঘুমোচ্ছিলেন। সেই সময়ই তাঁর ঘরের দরজা বাইরে থেকে বন্ধ করে দেন মহিলা। তার পর ১০ লক্ষ টাকার সোনার গয়না ও নগদ দেড় লক্ষ টাকা নিয়ে ওই মহিলা চম্পট দেন বলে অভিযোগ। তবে ঠিক কবে ওই মহিলা পালিয়েছেন, তা জানা যায়নি।

বাড়ি ফিরে স্ত্রীকে দেখতে না পেয়ে ফোন করেন সন্দীপ। কিন্তু ওই মহিলা ফোন ধরেননি। তার পরই পুলিশের দ্বারস্থ হন সন্দীপ। দায়ের করা হয়েছে এফআইআর। এই প্রতিবেদন লেখা পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Love Affair Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE