Advertisement
০৩ মে ২০২৪
Uttar Pradesh

Uttar Pradesh: মনোনয়ন জমা দেওয়ার আগে শাড়ি ধরে টান, ভোটের আগে উত্তপ্ত যোগী রাজ্যের বিভিন্ন এলাকা

মনোনয়ন জমা দেওয়ার আগে শাড়ি ধরে টান, নির্বাচনের আগে উত্তপ্ত যোগী রাজ্যের বিভিন্ন এলাকা

ছবি: টুইটার

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৮ জুলাই ২০২১ ২২:৪৩
Share: Save:

ক্যামেরার সামনেই মহিলার শাড়ি ধরে টান। উত্তরপ্রদেশের পঞ্চায়েত নির্বাচনের মনোনয়ন জমা দিতে হেনস্থার মুখে পড়তে হল এক মহিলাকে। অভিযোগ, সমাজবাদী পার্টির প্রার্থীর হয়ে এসেছিলেন তিনি। তাঁর উপর চড়াও হয় বিজেপি-র গুন্ডারা। পঞ্চায়েত নির্বাচনে মনোনয়ন জমা দেওয়ার কাজের মধ্যেই এই ঘটনা ঘটে। সমাজবাদী পার্টির সমর্থকদের দাবি, মনোনয়ন পত্র ছিনিয়ে নেয় গুন্ডারা।

নেট মাধ্যমে ভিডিয়োটি শেয়ার করেছেন অখিলেশ যাদব। লখনউ থেকে ১৩০ কিলোমিটার দূরে লখিমপুর খেরি এলাকায় ঘটে যাওয়া এই ঘটনা উল্লেখ করে তিনি লিখেছেন, ‘ক্ষমতালোভী যোগী আদিত্যনাথের গুন্ডারা’। শুধু এটিই একমাত্র নয়, মনোনয়ন জমা দেওয়া নিয়ে বিভিন্ন স্থান থেকে গোলমালের খবর এসেছে।

রবিবার উত্তরপ্রদেশে পঞ্চায়েত স্তরের নির্বাচন। মোট ৮২৫টি ব্লকে এই নির্বাচন হবে। তারই মনোনয়ন জমা দেওয়ার প্রক্রিয়া চলছে। যদিও বিজেপি বিরোধী শিবিরের অভিযোগ, সর্বত্রই আতঙ্কের পরিবেশ তৈরি করে রেখেছে বিজেপি।

অন্য একটি ভিডিয়ো টুইট করেছেন প্রিয়ঙ্কা গাঁধীও। সেখানে দেখা যাচ্ছে, কার্যত রণক্ষেত্রের চেহারা নিয়েছে এলাকা। চলছে গুলি। তিনি লিখেছেন, ‘প্রধানমন্ত্রী, মুখ্যমন্ত্রী আপনার দলের কর্মীদের অভিনন্দন জানান যারা বোমা, গুলি পাথর ছুড়ছে। যারা মনোনয়নপত্র ছিনিয়ে নিচ্ছে। সাংবাদিকদের মারধর করছে। মহিলাদের সঙ্গে খারাপ ব্যবহার করছে।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uttar Pradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE