Advertisement
০৩ মার্চ ২০২৪
Viral News

Viral: দামি গাড়িতে ধাক্কা, রাগে অন্ধ মহিলা পাল্টা কী করলেন ফল বিক্রেতাকে? দেখুন ভিডিয়ো

ঘটনাটি চার দিন আগে ঘটেছিল ভোপালে। তবে প্রকাশ্যে এসেছে মঙ্গলবার। ঘটনার একটি ভিডিয়ো নেট মাধ্যমে ছড়িয়ে পড়ার পর

ছবি: টুইটার থেকে নেওয়া

ছবি: টুইটার থেকে নেওয়া

সংবাদ সংস্থা
ভোপাল শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০২২ ২০:০৪
Share: Save:

একের পর এক ফল হাতে নিচ্ছিলেন আর তারপর সেগুলো ছুড়ে রাস্তায় ফেলে দিচ্ছিলেন এক মহিলা। কিছু ক্ষণ আগেই ‘ভুল’ করে ফেলা ফল বিক্রেতা পাশে দাঁড়িয়ে হাত জোড় করে কাকুতি মিনতি করছিলেন তাঁর কাছে। দু’পা এগিয়ে বাধাও দিতে এসেছিলেন কয়েকবার। কিন্তু তাতে লাভ হয়নি। রাগে অন্ধ হয়ে তাঁকে তিরস্কার করতে করতেই ফলের ঠেলা গাড়িটির উপর চলতে থাকে ওই মহিলার নিরন্তর আক্রোশ।

ঘটনাটি চার দিন আগে ঘটেছিল ভোপালে। তবে প্রকাশ্যে এসেছে মঙ্গলবার। ঘটনার একটি ভিডিয়ো নেট মাধ্যমে ছড়িয়ে পড়ার পর। স্থানীয় পুলিশ জানিয়েছে, ভিডিয়োর মহিলা পেশায় একটি স্থানীয় বেসরকারি কলেজের অধ্যাপক। ফল বিক্রেতার ঠেলা গাড়িটির সঙ্গে তাঁর গাড়ির ধাক্কা লাগা নিয়েই শুরু হয় বচসা। এরপরই গাড়ি থেকে নেমে ফল বিক্রেতাকে ‘উচিত শিক্ষা’ দিতে তৎপর হন তিনি।

ভিডিয়োয় দেখা যাচ্ছে ওই ফল বিক্রেতার গাড়িতে রাখা পাকা পেঁপে নিয়ে ছুড়ে ফেলে দিচ্ছেন মহিলা। পথচলতি এক মোটর বাইক আরোহী এবং সাইকেল আরোহী তাঁকে বাধা দিলেও তিনি কারও কথা শোনেননি। পাল্টা গাড়িতে আঁচড়ের দাগ দেখিয়ে ফল বিক্রেতাকেই দোষী প্রমাণ করার চেষ্টা করেন তিনি।

এই ঘটনায় ওই ফল বিক্রেতার কত টাকা ক্ষতি হয়েছে তা জানাতে পারেনি পুলিশ। ওই মহিলার বিরুদ্ধে তিনি কোনও অভিযোগ দায়ের করেছেন কি না তা-ও জানা যায়নি। স্থানীয় প্রশাসন এ নিয়ে কোনও কথাই বলতে রাজি হননি বলে সূত্রের খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE