Advertisement
০২ মে ২০২৪
Extra Marital Affair

অফিস যাওয়ার নাম করে ইউক্রেনের প্রেমিকার কাছে চলে গিয়েছিলেন স্বামী, চরম পদক্ষেপ তরুণীর

ধৃতের নাম নীতীশ নায়ার। পুলিশ সূত্রে জানা গিয়েছে, কাজের সূত্রে ইউক্রেন যেতেন তিনি। তখনই এক মহিলার সঙ্গে পরিচয়। ক্রমে ঘনিষ্ঠতা বাড়ে।

image of dead body

— প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৯ নভেম্বর ২০২৩ ১৮:৫০
Share: Save:

ইউক্রেনের এক মহিলার সঙ্গে স্বামীর বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে! আত্মঘাতী হলেন ২৫ বছরের তরুণী। সে সময় ইউক্রেনেই ছিলেন যুবক। দেশে ফিরতেই স্ত্রীকে আত্মহত্যার প্ররোচনা দেওয়ার অভিযোগে গ্রেফতার হলেন তিনি। মহারাষ্ট্রের কল্যাণের ঘটনা।

ধৃতের নাম নীতীশ নায়ার। পুলিশ সূত্রে জানা গিয়েছে, কাজের সূত্রে ইউক্রেন যেতেন তিনি। তখনই এক মহিলার সঙ্গে পরিচয়। ক্রমে ঘনিষ্ঠতা বাড়ে। সম্প্রতি ফের ইউক্রেন গিয়েছিলেন তিনি। তার পরেই চরম পদক্ষেপের সিদ্ধান্ত নেন ২৫ বছরের তরুণী।

গত সেপ্টেম্বরে থানায় অভিযোগ করেছিলেন মৃত তরুণীর বাবা সুরেন্দ্র সাওয়ান্ত। জানিয়েছিলেন, স্বামীর সঙ্গে ইউক্রেনের তরুণীর বিবাহ বহির্ভূত সম্পর্কের কথা জেনে ফেলেছেন তাঁর মেয়ে। দু’জনের একাধিক ছবি দেখেছেন। পুলিশের কাছে অভিযোগ থেকে জানা গিয়েছে, স্বামীর এই বিবাহ বহির্ভূত সম্পর্কে আপত্তি জানিয়েছিলেন তরুণী। ইউক্রেনে তাঁকে যেতে বারণ করেছিলেন। কিন্তু নীতীশ তাঁর কথা শোনেননি বলে অভিযোগ। গত ৮ নভেম্বর মুম্বইয়ে অফিস যাওয়ার নাম করে ইউক্রেনে চলে যান। এর পর স্ত্রীকে মেসেজ করে জানান, তিনি ইউক্রেনে পৌঁছে গিয়েছেন। আর কোনও দিন তাঁর কাছে ফিরবেন না। এর পরেই চরম পদক্ষেপ করেন তরুণী। পুলিশ জানিয়েছে, আত্মহত্যার আগে বন্ধুদের সে বিষয়ে মেসেজ করে জানিয়েছিলেন তিনি। তরুণীর মৃত্যুর পর থানায় অভিযোগ করেন তাঁর বাবা। সেই অভিযোগের ভিত্তিতে দেশে ফিরলে নীতীশকে গ্রেফতার করা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Extra Marital Affair Suicide
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE