Advertisement
২৯ এপ্রিল ২০২৪
ICC ODI World Cup 2023

ফাইনালের দিন গ্যালারিতে নজর কাড়লেন ভারতীয় ক্রিকেটারদের স্ত্রীরা! কার সাজ ছিল সেরার সেরা?

আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেটিয়ামের গ্যালরি আলো করে রেখেছেন অনুষ্কা শর্মা থেকে আথিয়া শেট্টিরা। ফাইনালে কেমন সাজে ক্যামেরবন্দি হলেন ক্রিকেটারদের স্ত্রীরা, রইল ঝলক।

Anushka Sharma, Athiya Shetty\\\'s choice of dress in Ahmedabad for cricket world cup 2023 final.

ফাইনালে কেমন সাজলেন অনুষ্কা-আথিয়ারা? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ নভেম্বর ২০২৩ ১৮:৩৭
Share: Save:

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে বিশ্বকাপ ফাইনাল খেলতে মাঠে নেমেছে ভারতীয় দল। দেশবাসীর মনে একটাই প্রত্যাশা, ২০০৩-এর প্রতিশোধ যেন নিতে পারে ভারতীয় দল। ক্রিকেটারদের উৎসাহ দিতে মাঠে এসেছেন তাঁদের স্ত্রীরা। আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামের গ্যালরি আলো করে রেখছেন অনুষ্কা শর্মা থেকে আথিয়া শেট্টিরা। ফাইনালে কেমন সাজে ক্যামেরবন্দি হলেন ক্রিকেটারদের স্ত্রীরা, রইল ঝলক।

গ্যালারিতে ফ্লোরাল প্রিন্টের ম্যাক্সি ড্রেসে হাজির অনুষ্কা। অনুষ্কার ড্রেসের পেপলাম মিডরিফ প্যাটার্ন আবারও উস্কে দিল অভিনেত্রীর মা হওয়ার জল্পনা। খোলা চুল, ন্যুড মেকআপেই ক্যামেরাবন্দি হয়েছেন অনুষ্কা।

Anushka Sharma, Athiya Shetty's choice of dress in Ahmedabad for cricket world cup 2023 final.

ফাইনালে কেমন সাজে ক্যামেরবন্দি হলেন ক্রিকেটারদের স্ত্রীরা, রইল ঝলক। ছবি: সংগৃহীত।

গ্যালারি হাজির কে এল রাহুল-পত্নী আথিয়াও। তার পরনে ব্রাউন ট্রাউজ়ার, সাদা বডিকোন টপ আর তার উপরে গোলাপি রঙের ওভারসাইজড শার্ট। উঁচু করে পনিটেল করেছেন তিনি, সঙ্গে সাদা স্লিং ব্যাগ।

গ্যালরিতে রোহিত-পত্নী রীতিকা সাজদের সাজও নজর কেড়েছে। তাঁর পরনে সাদা শর্ট ড্রেস। খোলা চুল, সঙ্গে হলুদ স্লিং ব্যাগ। ভারতে প্রতিটি ম্যাচেই মাঠে দেখা গিয়েছে ভারতীয় ক্রিকেট দলের ফার্স্ট লেডিকে।

প্রতিদিনের মতো রবিবারও গ্যালারিতে নজর কেড়েছে রিভাবা জাডেজার সাজ। এ দিনও তিনি শাড়ি পরেই নজর কেড়েছেন সবার। পরনে রঙচঙে শাড়ি, মাথায় ঘোমটা, হাতে ক্লাচ নিয়েই গ্যালারিতে ঢুকলেন জাডেজা-পত্নী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE