Advertisement
০৬ মে ২০২৪
Child Death Case

১৫ তলা থেকে সদ্যোজাত কন্যাসন্তানকে ছুড়ে দিলেন মা! ছেলে মারা যেতে ‘রাগ’? তদন্তে পুলিশ

পুলিশ জানিয়েছে, মুলুন্দ পশ্চিমের জাভের রোডের একটি বহুতলের বাসিন্দা ওই মহিলা দেড় মাস আগে একটি কন্যাসন্তানের জন্ম দেন। ওই মহিলা কানে শুনতে পান না। চোখেও দেখতে পান না।

death

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২৩ ১২:২১
Share: Save:

৩৯ দিনের কন্যাসন্তানকে ১৫ তলার বারান্দা থেকে ছুড়ে ফেললেন মা! মুম্বইয়ের মুলুন্দে ঘটনাটি ঘটেছে। শনিবার ঘটনাটি জনসমক্ষে এনেছে পুলিশ। গ্রেফতার করা হয়েছে মাকে।

পুলিশ জানিয়েছে, মুলুন্দ পশ্চিমের জাভের রোডের একটি বহুতলের বাসিন্দা ওই মহিলা দেড় মাস আগে একটি কন্যাসন্তানের জন্ম দেন। ওই মহিলা শারীরিক ভাবে প্রতিবন্ধী। কানে শুনতে পান না। চোখেও দেখতে পান না। এমন এক জন মহিলা কী ভাবে এবং কেন নিজের দুধের সন্তানকে এ ভাবে হত্যা করলেন, তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ। প্রাথমিক তদন্তে উঠে এসেছে, এর আগেও একটি সন্তানের জন্ম দেন ওই মহিলা। সদ্যোজাত ছেলে মায়ের দুধ খেতে খেতেই মারা যায়। গত বছরের জুলাইয়ের ওই ঘটনার পর থেকে মানসিক ভাবে বিপর্যস্ত ছিলেন ওই মহিলা। তার পরেই এই ঘটনা ঘটিয়েছেন বলে অভিযোগ।

পুলিশ সূত্রে খবর, ওই ঘটনার সময় অন্য ঘরে ছিলেন শিশুটির কাকা। তিনি শব্দ পেয়ে ছুটে যান। শিশুটিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ছোটেন তিনি। কিন্তু তত ক্ষণে মারা গিয়েছে শিশুটি। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। দেহ ময়নাতদন্তে পাঠায় তারা। ইতিমধ্যে গ্রেফতার করা হয়েছে মাকে। তদন্তের স্বার্থে সবাইকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Child Death Case Child Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE