Advertisement
১৬ জুলাই ২০২৪
Mainpuri

পুলিশের পরামর্শ শুনে থানার মধ্যে পুলিশকেই পেটালেন যুবক!

মৈনপুরীর অ্যাসিস্ট্যান্ট পুলিশ সুপার জানিয়েছেন, যুবকের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ দায়ের হয়েছিল। সেই মামলায় ডেকে পাঠানো হয়েছিল তাঁকে।

থানার মধ্যে পুলিশ আধিকারিককে মারধর যুবকের। ছবি সৌজন্য টুইটার।

থানার মধ্যে পুলিশ আধিকারিককে মারধর যুবকের। ছবি সৌজন্য টুইটার।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ০৬ জুলাই ২০২২ ১১:৩৬
Share: Save:

গার্হস্থ্য হিংসা মামলায় পরামর্শ দেওয়ার জন্য এক যুবককে থানায় ডেকে পাঠিয়েছিল পুলিশ। তাঁকে এক পুলিশ আধিকারিক বোঝানোর চেষ্টা করতেই হঠাৎ ক্ষিপ্ত হয়ে ওঠেন ওই যুবক। তার পরই পুলিশ আধিকারিককে এলোপাথাড়ি মারতে শুরু করে। যুবককে থামাতে সেই যুবককে পাল্টা দু’চার ঘা-ও মারতে দেখা যায় আধিকারিককে। দু’জনের মধ্যে ধস্তাধস্তি সামলাতে থানার অন্য কর্মীরা ছুটে আসেন। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের মৈনপুরীতে।

সংবাদ সংস্থা এএনআই-কে মৈনপুরীর অ্যাসিস্ট্যান্ট পুলিশ সুপার (এএসপি) মধুবন কুমার জানিয়েছেন, যুবকের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ দায়ের হয়েছে। যুবককে পরামর্শ দেওয়ার জন্য থানায় ডেকে পাঠানো হয়েছিল। এক পুলিশ আধিকারিক তাঁর সঙ্গে বিষয়টি নিয়ে কথা বলেন। তাঁকে পরামর্শ দেওয়ার চেষ্টা করেন। হঠাৎই ওই যুবক পুলিশ আধিকারিকের উপর হামলা চালান।

এএসপি বলেন, “যুবকের পরিবার দাবি করেছে, তিনি মানসিক ভারসাম্যহীন। তাঁর চিকিৎসা চলছে। তবে এই দাবি সত্যি কি না তা খতিয়ে দেখার জন্য চিকিৎসার সমস্ত নথি যুবকের পরিবারের কাছে চাওয়া হয়েছে।”

অভিযুক্ত যুবকের বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিশ। তাঁকে আটকও করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mainpuri Uttar Pradesh police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE