Advertisement
০৮ মে ২০২৪
Viral Post

‘পত্তি’ না দিয়ে পাতা সেবন! ‘শাস্তি’ দিতে বাইকে বেঁধে টেনে নিয়ে যাওয়া হল ক্রেতাকে

রাজপথে ভরসন্ধ্যায় ওড়িশার কটকে ঘটেছে ঘটনাটি। বাইকারোহী দুই ব্যক্তি প্রায় দু’ কিলোমিটার টেনে নিয়ে যায় ওই যুবককে। স্থানীয়রা বাধা দিতে এলে জোটে সশস্ত্র হুমকি।

ছবি : টুইটার থেকে।

সংবাদ সংস্থা
ভুবনেশ্বর শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০২২ ১৭:৪৩
Share: Save:

গাঁজা কিনলেও তার দাম চোকাচ্ছিলেন না এক যুবক। বিক্রেতারা তার ঘোর কাটানোর ব্যবস্থা করলেন অন্য উপায়ে। প্রকাশ্যে রাজপথে দেনাদার যুবককে বাইকে বেঁধে দু’ কিলোমিটার টেনে নিয়ে গেলেন তাঁরা। ঘটনাটির একটি ভিডিয়ো ইন্টারনেটে ছড়িয়ে পড়ার পর অবশ্য পাওনাদার দুই যুবককেও গ্রেফতার করা হয়েছে।

ঘটনাটি ওড়িশার কটকের। পুলিশ তদন্ত করে জানতে পেরেছে, বিক্রেতাদের কাছে বিভিন্ন সময়ে মোট ১০ হাজার টাকার গাঁজা কিনেছিলেন ওই যুবক। সেই ঋণ বহু বার বলার পরও শোধ না করায়, তাঁকে ‘শাস্তি’ দেওয়ার সিদ্ধান্ত নেন পাওনাদাররা।

ভিডিয়োয় দেখা যাচ্ছে, কোমরে দড়ি বেঁধে ওই যুবককে ছুটিয়ে নিয়ে যাচ্ছে বাইকে বসে থাকা দু’জন। পাশে অন্য একটি বাইকে ঘটনাটির ভিডিয়ো রেকর্ড করছে আরও দুই আরোহী।

পুলিশ জানিয়েছে, এই ঘটনায় স্থানীয়রা হস্তক্ষেপ করতে এলে তাদের ছুরি দেখিয়ে সরিয়ে দেওয়া হয় এলাকা থেকে। পুলিশ ওই ভিডিয়ো দেখে স্বতঃপ্রণোদিত হয়ে এই ঘটনায় মামলা দায়ের করেছে এবং গ্রেফতার করেছে দুই যুবককে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Post Drug
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE