Advertisement
২৬ মে ২০২৪
Vlogger

শুটিংয়ের সময় ঝগড়া, বাড়ি ফিরে আট তলার ফ্ল্যাট থেকে ঝাঁপ ভ্লগার যুগলের

পুলিশ জানিয়েছে, শনিবার সকাল ৬টা আত্মহত্যা করেছেন দু’জন। আগের রাতে শুটিং থেকে দেরি করে ফিরেছিলেন দু’জন। সেখানেই দু’জনের ঝামেলা হয়।

image of couple

নন্দিনী এবং গর্বিত। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০২৪ ১৯:১৬
Share: Save:

ভিডিয়ো তুলে ইউটিউবে পোস্ট করতেন। সেই ভিডিয়ো শুট করার সময়েই ঝামেলা তরুণ-তরুণীর। তাঁরা একত্রবাস করতেন। ঝামেলার জেরে বহুতলের আট তলা থেকে ঝাঁপ নিয়ে আত্মঘাতী যুগলে। দিল্লি থেকে মাত্র ২০ কিলোমিটার দূরে হরিয়ানার বাহাদুরগড়ের ঘটনা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত তরুণের নাম গর্বিত। বয়স ২৫ বছর। তরুণীর নাম নন্দিনী। বয়স ২২ বছর। তাঁদের নিজস্ব ইউটিউব চ্যানেল রয়েছে। ছোট ছোট ছবি তৈরি করে ফেসবুক এবং ইউটিউবে পোস্ট করতেন। দিন কয়েক আগে দেহরাদূন থেকে বাহাদুরগড়ে এসেছিলেন ওই তরুণ দম্পতি এবং তাঁদের সহকারীরা। রুহিলা রেসিডেন্সি নামে আবাসনের আট তলায় একটি ফ্ল্যাট ভাড়া নিয়েছিলেন। সেখানেই পাঁচ সহকারীর সঙ্গে থাকতেন তরুণ এবং তরুণী।

পুলিশ জানিয়েছে, শনিবার সকাল ৬টা আত্মহত্যা করেছেন দু’জন। আগের রাতে শুটিং থেকে দেরি করে ফিরেছিলেন দু’জন। সেখানেই দু’জনের ঝামেলা হয়। প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, ঝামেলার কারণেই আত্মঘাতী হয়েছেন দু’জন। ওই তরুণ-তরুণীর দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ঘটনাস্থলে গিয়ে নমুনা সংগ্রহ করেছে ফরেন্সিকের দল। ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ। ওই যুগলের সহকারীদের সঙ্গেও কথা বলা হচ্ছে। ঠিক কেন তাঁরা এই চরম পদক্ষেপ করেছেন, তা জানতে চাইছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vlogger Suicide Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE