বন্ধুবান্ধবদের সঙ্গে পুল খেলটা কতটা বিপজ্জনক হয়ে উঠতে পারে? প্রশ্নটা নিরীহ হলেও উত্তরটা মোটেও নয়। সম্প্রতি এমনটাই টের পেলেন অস্ট্রেলিয়াব্রিসবেনের জনাকয়েক বাসিন্দা। পুল টেবলের পকেটেই যে ঘাপটি মেরে বসেছিল এক বিশালাকায় পাইথন!

লাল টুকটুকে পুল টেবলের পকেট থেকে উঁকি মারছে একটি পাইথনের মাথা। সেই সঙ্গে ওই পুল টেবলের পকেটে যে ওই পাইথনটি কুণ্ডলী পাকিয়ে গুটিয়ে বসে রয়েছে, তা-ও দেখা গিয়েছে। সোমবার ‘ব্রিসবেন স্নেক ক্যাচারস’ নামে এক সংস্থা এমনতর হাড়হিম করা ছবিই পোস্ট করেছে ফেসবুকে। তাতে ওই সংস্থার তরফে আবেদন করা হয়েছে, এ বার থেকে পুল খেলতে গিয়ে যেন এক বার টেবলের পকেটের দিকেও খেয়াল রাখেন ব্রিসবেনবাসীরা। ইতিমধ্যেই ভাইরাল ওই পোস্ট শেয়ার করেছেন ৩ হাজার ৯০০ জন নেটিজেন। এবং লাইকের সংখ্যা ছাড়িয়েছে দু’হাজারেরও ওপরে।

এই পোস্ট দেখার পর অনেকেই শিউ়রে উঠেছেন। পুল খেলতে গিয়েও এই বিপদ হানা দিতে পারে! তবে ওই কার্পেট পাইথনের বিশালাকায় মাথা দেখে এক নেটিজেনের মন্তব্য, “সত্যিই কী সুন্দর সাপ!” যদিও এই মন্তব্যকে গুরুত্ব দিতে নারাজ আর এক নেটিজেন। তাঁর সাবধানী বক্তব্য, “না, ধন্যবাদ! এ বার থেকে পুল খেলতে গিয়ে প্রতি বারই আমার টেবল খুঁটিয়ে দেখে নেব।”

আরও পড়ুন: ইউরোপ পুড়িয়ে গ্রিনল্যান্ডমুখী তাপপ্রবাহ, পুরু বরফের স্তর গলার আশঙ্কা

আরও পড়ুন: বাস্তবের ‘গালি বয়’কে চেনেন? ঢাকার বস্তি থেকে উঠে এখন বাংলা র‌্যাপের ধামাকা

আরও পড়ুন: জীবন্ত নয়, স্পুটনিকে চড়ে মহাকাশে পৌঁছেছিল লাইকার লাশ, জানা যায় ৩৫ বছর পরে

এবার শুধু খবর পড়া নয়, খবর দেখাও।সাবস্ক্রাইব করুনআমাদেরYouTube Channel - এ।