• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

রোজার মাঝেই বৃদ্ধাকে পিঠে করে করোনা পরীক্ষা কেন্দ্রে গেলেন চিকিৎসা কর্মী

Malysia
ফেসবুক থেকে নেওয়া ছবি।

করোনার বিরুদ্ধে গোটা বিশ্ব যেমন এক অভুতপূর্ব যুদ্ধ চালাচ্ছে, তেমন তার মাঝে এমন কিছু ছবি উঠে আসছে যা সত্যিই অবাক করে দেয়। এমনই একটি ছবি ফেসবুকে শেয়ার করলেন, মালয়েশিয়ার ডিরেক্টর জেনালের অফ হেল্থ।

ডিরেক্টর জেনারেল অফ হেল্থ নুর হিসাম আবদুল্লা শনিবার তাঁর ফেসবুক পেজে ছবিটি পোস্ট করেন। সেখানে দেখা যাচ্ছে, এক স্বাস্থ্য কর্মী পিঠে করে এক বৃদ্ধাকে নিয়ে যাচ্ছেন। আর তাঁদের সঙ্গে আর এক স্বাস্থ্যকর্মী, যিনি ওই মহিলার ওয়াকারটি নিয়ে হাঁটছেন পাশে পাশে। দুই স্বাস্থ্য কর্মীই পিপিই পরে রয়েছেন।

যে স্বাস্থ্য কর্মী বৃদ্ধাকে পিঠে করে করোনা পরীক্ষা কেন্দ্রে নিয়ে যাচ্ছেন তিনি রোজা রেখেছেন। কিন্তু সেই অবস্থাতেই এই চিনা বৃদ্ধাকে পরীক্ষা কেন্দ্রে নিয়ে যাওয়ার দরকার পড়ে। অথচ কোনও যানবাহন না থাকায় শেষ পর্যন্ত তিনি নিজের পিঠেই তুলে নেন বৃদ্ধাকে।

আরও পড়ুন: করোনার আতঙ্কের মাঝে ৩৫ বছর বয়সী অর্থমন্ত্রীকে দেখে ভরসা পাচ্ছেন দেশবাসী

আরও পড়ুন:  এ বার করোনার টিকা আবিষ্কার? ইতালির বিজ্ঞানীদের দাবি ঘিরে আশার আলো

আর এমন একটা ছবি, সোশ্যাল মিডিয়ায় আপলোড হতেই ভাইরাল হয়ে যায়। এখনও পর্যন্ত পোস্টটি ৪১ হাজার লাইক পেয়েছে। সেই সঙ্গে কমেন্ট পড়েছে প্রায় দু হাজার আর সমানে চলছে শেয়ার।

দেখুন সেই পোস্ট:

(অভূতপূর্ব পরিস্থিতি। স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের সঙ্গে। ঘটনার বিবরণ, ছবি, ভিডিয়ো আমাদের ইমেলে পাঠিয়ে দিন, feedback@abpdigital.in ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা, তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি প্রকাশযোগ্য বলে বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন