• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

স্কুলে হারিয়ে যাওয়া ওয়ালেট ৭৫ বছর পর ফিরে পেলেন মহিলা!

Wallet
ওয়ালেটের প্রতীকী চিত্র। শাটারস্টক।

Advertisement

আমেরিকার মিসৌরি প্রদেশে থাকেন ৮৯ বছরের বৃদ্ধা বেটি জুন সিসম। তিনি যখন স্কুলে পড়তেন সেই সময় স্কুলের পরিচয়পত্র-সহ তাঁর ওয়ালেট হারিয়ে যায়। সেই ঘটনার ৭৫ বছর পর সম্প্রতি সেই হারিয়ে যাওয়া ওয়ালেট ফিরে পেলেন ওই মহিলা। অপ্রত্যাশিতভাবে ফিরে পাওয়া সেই ওয়ালেট তাঁকে ফিরিয়ে দিল স্কুল জীবনের স্মৃতি।

বর্তমানে চেস্টারফিল্ডে থাকলেও স্কুল জীবনে সিসম থাকতেন সেন্ট্রালিয়ায়। তিনি পড়াশোনা করতেন ওল্ড সেন্ট্রালিয়া হাই স্কুলে। সে সময়ই হারিয়ে যায় তাঁর ওয়ালেট। সম্প্রতি পরিচর্যার জন্য সেই স্কুল বিল্ডিং মেরামতির কাজ শুরু হয়। তা করতে গিয়েই পাওয়া যায় সিসমের ওয়ালেট।

ওই স্কুলের সেথ বাল্টজেল জানিয়েছেন, সিসম-সহ আরও ১৪ জনের ওয়ালেট পাওয়া গিয়েছে। ওয়ালেটগুলি খুঁজে পাওয়ার পর সেগুলির ছবি-সহ ফেসবুকে পোস্ট করেন বাল্টজেল। পরে তিনি নিজেই যোগাযোগ করেন সিসমের বাড়ির লোকের সঙ্গে। তার পর তাঁর হাতে ফিরিয়ে দেন সেই ওয়ালেট। 

আরও পড়ুন: বাড়িতে ঢুকে পড়া ভাল্লুককে তাড়াল পোষ্য কুকুর

হারিয়ে যাওয়া ওয়ালেট ফিরে পেয়ে খুশি ৮৯ বছরের সিসমও। তিনি বলেছেন, ‘‘স্কুল পড়ার সময় লাল রঙের ওয়ালেট হারিয়ে যাওয়ার কথা আমার এখনও মনে আছে। কিন্তু সেই ওয়ালেট ফিরে পাওয়ার আশা আমি আর করিনি। তাই স্কুল জীবনের ওয়ালেট ফিরে পেয়ে আমি খুশি।’’ 

 

আরও পড়ুন: ডিম বাঁচাতে চলন্ত ট্রাক্টর থামিয়ে দিল মা পাখি!

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন