• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

সিনেমা দেখে হৃতিকের প্রশংসা, স্ত্রীকে খুন করে স্বামী আত্মঘাতী

Suicide
প্রতীকী চিত্র।

হৃতিক রোশনের প্রতি স্ত্রীর অনুরাগ, ভাল ভাবে নিতে পারেননি স্বামী। তাই স্ত্রীকে খুনই করে ফেললেন মার্কিন যুক্তরাষ্ট্রের কুইনসের বাসিন্দা দীনেশ্বর বুধীদত (৩৩)। নিজেও গাছে থেকে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। মহিলার নাম ডান দোয়াইজ (২৭)।

দোয়াইজ একটি পানশালায় কাজ করতেন। সেখানেই তাঁর এক সহকর্মী মালা রামধানি (৫২) জানিয়েছেন, দোয়াইজ খুব মিষ্টি, প্রাণবন্ত, বুদ্ধিমতী ও পরিশ্রমী ছিলেন। সে তাঁর স্বামীকে খুব ভালবাসতো।

দিনেশ্বর ও দোয়াইজের বন্ধুরা জানিয়েছেন, যখনই হৃতিকের সিনেমা দেখত দু’জনে, তখনই তাঁর প্রশংসা করত দোয়াইজ। আর সেটাকে কোনও মতেই মেনে নিতে পারতেন না দীনেশ্বর। দীনেশ্বর চরম হিংসে করতেন ঋত্বিকের প্রতি স্ত্রী এই টানকে। সেই হিংসের বসেই স্ত্রীকে শেষ পর্যন্ত কুপিয়ে খুন করে ফেললেন।

আরও পড়ুন: পুরুষ সেজে কিশোরীদের সঙ্গে ‘সম্পর্ক’, জানতে পেরে আত্মঘাতী অভিযুক্তের স্বামী

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শুক্রবার দীনেশ্বর তাঁর শ্যালিকাকে ফোন করে বলেন, তাঁর বোনকে তিনি খুন করে দিয়েছেন। বাড়ির চাবি কোথায় রাখা আছে তাও জানিয়ে দেন তাঁকে। তারপর স্ত্রীর দেহ ফেলে রেখে তিনি বাড়ি থেকে বেরিয়ে যান। হাওয়ার্ড সৈকতের কাছে গিয়ে একটি গাছে গলায় ফাঁস দেন তিনি। সেখানে তাঁর মৃতদেহ উদ্ধার হয়।

আরও পড়ুন: নুড প্যান্টসুটে বিশ্বকাপের ট্রফি উদ্বোধন অনুষ্ঠানে করিনা কপূর

দোয়াইজ তাঁর স্বামীকে খুব ভালবাস তো, একই সঙ্গে সে হৃতিক রোশনের প্রতিও আকৃষ্ট ছিলেন বলে জানিয়েছেন তাঁর এক বন্ধু রোডনি।  তিনি আরও জানিয়েছেন, দোয়াইজের স্বামী তাকে এই বিষয়টি নিয়ে মারধরও করত। কিন্তু মারধরের বিষয়টিকে বিশেষ গুরুত্ব না দিয়েই স্বামীর সঙ্গে সম্পর্ক এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করত। কারণ দিনেশ্বরকে দোয়াইজ সত্যিই ভালবাসতো। কিন্তু সেই দিনেশ্বরের হাতেই খুন হত হল দোয়াইজকে।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন