• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

১০ বার বিয়ে করেও ‘মনের মানুষ’ মেলেনি, ফের ছাদনাতলায় যাচ্ছেন মহিলা

Marriage
প্রতীকী চিত্র।

মনের মতো সঙ্গী চাই। আর সেই সঙ্গীর খোঁজে দশ-দশবার বিয়ে করেছেন তিনি। তবে আজও মনের মানুষটি মেলেনি। তাই আবার বিয়ের পিঁড়িতে বসতে রাজি আমেরিকার বাসিন্দা ক্যাসি। ওই মহিলা সম্প্রতি একটি টিভির চ্যাট শো-তে নিজের কাহিনি শুনিয়েছেন। জানিয়েছেন, ১০ বার বিয়ে করেও তিনি মনের মতো সঙ্গীকে খুঁজে পাননি। আর তেমন কাউকে পেতেই তিনি একের পর এক বিয়ে করেছেন এবং করে যাবেন।

ক্যাসি এক একজন স্বামীর সঙ্গে কিছুদিন থাকার পরেই সম্পর্ক ভেঙে বের হয়ে আসেন। কোনও সংসার ৬ বছরের তো কোনওটা ৬ মাসের। মনের অমিল হলেই পুরনোকে ছেড়ে নতুন সঙ্গীর হাত ধরেছেন। এমনটা ১০ বার হয়ে গিয়েছে। এ বার একাদশ-তম বিয়ের পরিকল্পনা।

বছর ছাপান্নর ক্যাসির এই ১০টি বিয়ের মধ্যে প্রথম বিয়েটি ৮ বছর টেকে। অষ্টম বছরে স্বামী-স্ত্রীর সহমতের ভিত্তিতে তাঁরা সম্পর্ক থেকে বেরিয়ে আসেন। দ্বিতীয় বিয়েটি টিকেছিল ৭ বছর। আর সব থেকে কম সময়ে যে সম্পর্কটি ক্যাসির ভেঙে যায় সেটির বয়স ছিল মাত্র ৬ মাস। সম্প্রতি শেষ অর্থাৎ দশম বিয়েটিও ভেঙে যায়। ক্যাসি জানিয়েছেন, শেষ পর্যন্ত তাঁর কত বার বিয়ে হল, সেই সংখ্যা নিয়ে তিনি মোটেই চিন্তিত নন। সত্যি সত্যি ভালবাসার মানুষটিকে তিনি খুঁজেই যাবেন, খুঁজেই যাবেন।

আরও পড়ুন: খুঁজে দিল ফেসবুক, ৪৮ বছর পর বাবা ও ছেলে মুখোমুখি

আরও পড়ুন: প্যারামবুলেটরে ছেলেকে নিয়ে দৌড়, বিশ্ব রেকর্ড বাবার

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন