মার্কিন যুক্তরাষ্ট্রে পুলিশের সহযোগিতার ঘটনা প্রায়ই খবরে আসে। কিন্তু কোনও মহিলার বাগানের ঘাস কেটে দিচ্ছেন পুলিশ অফিসার, এমন ঘটনা মনে হয় সোশ্যাল মিডিয়ায় খুব উঠে আসেনি। এমনই একটি খবর ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

এটা তাঁর দায়িত্বের মধ্যে পড়ে না। তাও তাঁর এলাকার এক মহিলার বাগানের সামনের অংশের ঘাস কেটে দিলেন ওরোনো পুলিশ বিভাগের এক অফিসার ম্যাট সিলাটালা। যে ছবি প্রকাশ্যে আসার পর, ম্যাট রীতিমতো সোশ্যাল মিডিয়ার হিরো হয়ে গিয়েছেন।

মার্কিন যুক্তরাষ্ট্রের ওরোনো পুলিশ বিভাগ একটি ছবি পোস্ট করেছে। যেখানে দেখা যাচ্ছে, এক পুলিশ অফিসার একটি গ্যাস চালিত ঘাস কাটার যন্ত্র দিয়ে ঘাস কাটছেন। সেখানে লেখা হয়েছে, পুলিশ অফিসার ম্যাটওই মহিলার বাড়িতে যান। ওই মহিলা ভালই ছিলেন। কিন্তু অফিসার তাঁকে জিজ্ঞেস করেন, বাড়ির সামনে ঘাস কাটেননি কেন? মহিলা জানান তাঁর বাগানের এই ঘাস কেটে দেওয়ার কেউ নেই। এর পরই ওই অফিসার বাগানের বড় হয়ে যাওয়া ঘাস নিজেই কেটে দেন। মজা করে এর সঙ্গে যোগ করা হয়েছে, ‘ম্যাটের সঙ্গে থাকা অফিসার ম্যাকয় ছবি তুলেছেন, কিন্তু ঘাস কাটার যন্ত্রটি কেন হাতে নেননি, নিশ্চিত নই’?

 

আরও পড়ুন : সব বিষয়ে ৩৫ পেয়ে পাশ, অবাক কাণ্ড বোর্ডের পরীক্ষায়!

আরও পড়ুন : নজরদারি ক্যামেরায় ও কার ছবি! দেখে চমকে গেলেন মহিলা

ওরোনো পুলিশের এই পোস্টে লাইক, শেয়ার যেমন পড়েছে, তেমনি বহু মানুষ জানিয়েছেন তাঁরা কী ভাবে পুলিশের কাছ থেকে সাহায্য পেয়েছেন।