• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

কুকুরকে বুকে জড়িয়ে কাঁদছেন এক ব্যক্তি! ভাইরাল ভিডিয়ো

Dog
মিটজিকে বুকে জড়িয়ে অ্যালন। ছবি: ফেসবুক থেকে নেওয়া।

দু’ দিন পর প্রিয় পোষ্যকে খুঁজে পাওয়া গেলে কেমন আনন্দ হয় তা এই ঊনপঞ্চাশ বছরের ব্যক্তিকে দেখলেই বোঝা যায়। আনন্দে পোষ্যকে বুকে জড়িয়ে ধরে কাঁদতে শুরু করেন। আর পোষ্যও তার মালিককে ফিরে পেয়ে যারপরনাই আনন্দিত।

ব্রিটেনের উডফোর্ড ব্রিজ এলাকার বাসিন্দা অ্যালন হুইটন। ২০ নভেম্বর তার মিটজি নামের এক বছরের ছোট্ট জ্যাক রাসেল কুকুরটি হারিয়ে যায়। ওই দিন থেকে নিজের ফেসবুক পেজে বার বার আবেদন করতে থাকেন, কেউ যদি কুকুরটি দেখতে পান তাঁকে যেন জানান।

গত সপ্তাহে বুধবার সকালে মিটজিকে নিয়ে ঘুরতে বেরিয়েছিলেন অ্যালন। সেই সময় কোনও ভাবে গলার বাঁধন খুলে যায়। সুযোগ পেয়েই দৌড়দৌড়ি শুরু করে মিটজি। প্রথমে তাকে ধরার চেষ্টা করেন অ্যালন। কিন্তু পরে তাকে আর দেখতে পাননি। অনেক খোঁজাখুজি করে অবশেষে ব্যর্থ হয়ে বাড়ি ফিরে যান।

আরও পড়ুন: পরমাণু অস্ত্রবাহী ক্ষেপণাস্ত্র পরীক্ষা করল রাশিয়া, ভাইরাল ভিডিয়ো

বাড়ি ফিরে পোষ্যের শোকে মুষড়ে পড়েছিলেন অ্যালন। ফেসবুকে পোস্টার দেওয়া ছাড়াও আশপাশের যাঁর সঙ্গেই দেখা হচ্ছিল, মিটজির বিষয়ে জিজ্ঞেস করছিলেন। কিন্তু কোনও হদিশ মিলছিল না।

আরও পড়ুন: এক লিটার দুধ ৮১ জন পড়ুয়াকে! ভিডিয়ো ঘিরে আলোড়ন সোশ্যাল মিডিয়ায়

দু’ দিন পর মিটজিকে খুঁজে পাওয়া যায়। যেখানে কুকুরটি হারিয়ে গিয়েছিল ওই এলাকাতেই একটি গর্ত থেকে কুকুরের মৃদু আওয়াজ শুনতে পান। সেই শব্দ অনুসরণ করে এগিয়ে গিয়ে দেখেন, একটি গর্ত থেকে শব্দ আসছে। বুঝতে পারেন এখনেই মিটজি রয়েছে।

অ্যালন খবর দেন বাড়ির লোকেদের। তাঁদের সঙ্গে কয়েকজন প্রতিবেশীও আসেন সেখানে। সবাই মিলে গর্তটি আরও একটি বড় করে খুঁড়ে মিটজিকে বের করেন। মিটজি আর অ্যালন দু’জনে দু’জনকে ফিরে পেয়ে কেউ আর কাউকে ছাড়তে চাইছিল না। মিটজির উদ্ধার হওয়ার সেই ভিডিয়ো ফেসবুকে পোস্ট করেছেন অ্যালন।

দেখুন সেই ভিডিয়ো:

ফেসবুকে কুকুর হারিয়ে যাওয়ার পোস্টার:

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন