• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ইন্টারভিউ দিতে টিভির অনুষ্ঠানে সশরীরে হাজির করোনাভাইরাস!

Corona Interviw
ছবি: শাটারস্টক।

তার ভয়ে গোটা বিশ্ব থরহরি কম্প। সেই করোনাভাইরাসের সরাসরি সাক্ষাৎকার নিলেন এক সাংবাদিক! অবাক হচ্ছেন? মিশরের এক টিভি চ্যানেলে সেই সাক্ষাৎকার সরাসরি সম্প্রচারও হল। ইউটিউবে সেই ভিডিয়ো আপলোড হতেই ভাইরাল হয়ে যায়।

মিশরের আল হায়াহ্‌ চ্যানেলে সম্প্রতি একটি শো শুরু করেছেন সাংবাদিক জাবের আল কারমুতি। অনুষ্ঠানের নাম ‘হোয়াট ইজ দ্য টক অ্যাবাউট?’ প্রতি সোমবার সম্প্রচার হয় এই অনুষ্ঠান। এই সপ্তাহে, করোনাভাইরাসের মতো দেখতে একটি মুখোশ পরে এক ব্যক্তি জাবেরের সঙ্গে কথা বলেন।

সাক্ষাৎকারে ‘করোনাভাইরাস’ বলেন, ‘তাঁকে নিয়ে অযথা আতঙ্ক ছড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়। তবে তাঁর কারণে যা ক্ষতি হয়েছে, তার জন্য তিনি ক্ষমাপ্রার্থী’। সাংবাদিক জাবের ‘করোনা’-র কাছে জানতে চান, কী ভাবে ভাইরাসের প্রকোপ আটকানো যাবে? উত্তরে করোনা বলেন, ‘পরিষ্কার পরিচ্ছন্ন থাকতে হবে। ভাল করে বার বার হাত ধুতে হবে। সেই সঙ্গে সিঁড়ির রেলিং-এর মতো জায়গায় বেশি হাত না দিতেও পরামর্শ দিয়েছেন ‘করোনা’। তাঁর পরামর্শ, 'হাঁচি, কাশির সময় মুখ ঠিক ভাবে ঢাকা দিতে হবে’।

আরও পড়ুন: অ্যান্টি-করোনাভাইরাস ম্যাট্রেসের বিজ্ঞাপন ভাইরাল ইন্টারনেটে

আরও পড়ুন: ‘করোনা ভাইরাস আসছে’, ৭ বছর আগেই টুইট করে দিয়েছিলেন এক ইউজার!

মজার ছলে তৈরি করা এই সাক্ষাৎকারটি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। ইউটিউবে ভিডিয়োটি এখনই প্রায় এক লাখ ১৫ হাজার বার দেখা হয়েছে।

আরও পড়ুন: 'বাদুড়-কুকুর-বিড়াল খেয়ে বিশ্বকে বিপদে ফেলল চিন', করোনা নিয়ে তীব্র সমালোচনায় শোয়েব​

দেখুন সেই সাক্ষাৎকার:

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন