• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

জানালা ভেঙে বাড়িতে ঢুকে গেল ১১ ফুটের আতঙ্ক!

Alligator
ঘরের মধ্যে ১১ ফুটের অ্যালিগেটর। ছবি : টুইটার থেকে নেওয়া।

গভীর রাতে ঘরের মধ্যে শব্দ শুনে ঘুম ভেঙে উঠে পড়লেন গৃহকর্ত্রী। কিন্তু উঠে যা দেখলেন, তাতে তাঁর চক্ষু চড়কগাছ। ঘরে যে ঢুকেছে সে মূর্তিমান এক আতঙ্ক— ১১ ফুটের একটি অ্যালিগেটর! অ্যালিগেটর কুমির গণের অন্তর্গত একটি প্রাণী। প্রধানত মার্কিন যুক্তরাষ্ট্র ও চিনে পাওয়া যায়।

ফ্লোরিডার বাসিন্দা ৭৭ বছরের মহিলা মেরি উইশসুসেন জানিয়েছেন, গত শুক্রবার রাতে রান্নাঘর থেকে শব্দ পেয়ে তিনি উঠে পড়েন। সেখানে গিয়ে আলো জ্বেলে দেখেন, একটি বড় অ্যালিগেটর শুয়ে রয়েছে। শোওয়ার ঘরে ফিরে এসে আপত্কালীন ৯১১ নম্বরে ফোন করেন। কিছুক্ষণের মধ্যেই প্রশাসনের লোকজন চলে আসেন। তাঁরা অনেক কষ্টে অ্যালিগেটরটিকে বাড়ি থেকে বার করেন। প্রথমে তার মুখে কালো টেপ বেঁধে দেওয়া হয়। তারপর খাঁচাবন্দি করেন নিয়ে যান অ্যালিগেটরটিকে।

অ্যালিগেটরটিকে উদ্ধার করতে আসা দলের তরফে জানানো হয়েছে, রান্নাঘরের একটি নিচু জানালার কাচ ভেঙে ঘরে ঢোকে সেটি। মেরি উইশসুসেন জানিয়েছেন, অ্যালিগেটরটিকে যখন বাড়ি থেকে বার করার চেষ্টা চলছিল, তখন তার লেজের ঝাপটায় দামি ওয়াইনের সংগ্রহ নষ্ট হয়ে যায়। এছাড়াও দেওয়াল ও ফ্রিজে কয়েকটি ফুটো করে দিয়েছে। কিছু আসবাসপত্রও নষ্ট করেছে অ্যালিগেটরটি।

 

আরও পড়ুন : শকুন মারার অভিযোগে অভিনব শাস্তি আদালতের

আরও পড়ুন : রেস্তরাঁর রান্নাঘরে স্নান করে চাকরি গেল কর্মীর

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন