• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ইনিই নাকি ‘সেরা স্বামী’, ভিডিয়ো দেখে বলছেন নেটিজেনরা

Best Husband
চিনের এই দম্পতির ভিডিয়ো এখন ভাইরাল। ছবি: টুইটার থেকে নেওয়া।

চিনের এই অজ্ঞাতপরিচয় ব্যক্তি এখন ইন্টারনেটের হিরো। গর্ভবতী স্ত্রীর বসার জন্য নিজেই চেয়ার হয়ে গেলেন। ভিডিয়ো দেখে নেটিজেনরা বলছেন, তিনিই সেরা স্বামী। সিসি ক্যামেরায় ধরা পড়া তাঁর এই ভিডিয়ো এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

চিনের হেগাং পুলিশের অফিসিয়াল অ্যাকাউন্টে ভিডিয়োটি পোস্ট হয়েছে। পরে ভিডিয়োটি আরও বেশ কিছু অ্যাকাউন্টে শেয়ার করা হয়েছে। যদিও এই দম্পতির পরিচয় জানা যায়নি।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, চিকিত্সকের চেম্বারের বাইরে অনেকে অপেক্ষা করেছেন। তাঁদের মধ্যে এক গর্ভবতী মহিলাও রয়েছেন। চেম্বারের বাইরে যে বেঞ্চগুলি রয়েছে, সেগুলি সবই ভর্তি। বসার জায়গা নেই। কিন্তু সাদা কোর্ট পরা এই গর্ভবতী মহিলা দাঁড়াতে পারছিলেন না। সেটা বুঝতে পেরেই তাঁর স্বামী মেঝেতে পা মুড়ে বসে পড়েন। আর তার পিঠ হেলান দিয়ে বসেন ওই মহিলা।

হ্রদের উপর আছড়ে পড়ল মেঘের সুনামি, ভাইরাল ভিডিয়ো আরও পড়ুন

দাঁড়িয়ে থাকতে ওই মহিলার যে বেশ কষ্ট হচ্ছিল তা ভিডিয়োর পরের অংশ দেখেই বোঝা যাচ্ছিল। কারণ ওই মহিলা স্বামীর পিঠের হেলান দিয়ে বসে, পায়ে মাসাজ করতে থাকেন। ভিডিয়োতে দেখা যাচ্ছেশুধু চেয়ার হয়ে বসাই নয়, স্ত্রীকে একটি বোতলও এগিয়ে দেন। জল খেয়ে ফের সেই বোতল স্বামীকে ফিরিয়ে দেন মহিলা।

আরও পড়ুন: রাতে পার্টির হ্যাংওভার সকালেও কাটছে না? কর্মীদের বিশেষ সুবিধা দিচ্ছে এই কোম্পানি

একটি সংবাদমাধ্যমের টুইটার অ্যাকাউন্টে ১১ ডিসেম্বর ভিডিয়োটি পোস্ট হয়েছে। ৩২ সেকেন্ডের ভিডিয়োটি এখনও পর্যন্ত প্রায় চার লাখ ৬৫ হাজার বার দেখা হয়েছে। আর কমেন্টে এই ব্যক্তির জন্য প্রচুর প্রশংসা করেছেন নেটিজেনরা।

দেখুন সেই ভিডিয়ো:

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন