স্টান্টের বিভিন্ন ভিডিয়ো প্রায়শই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে। সেই সব স্টান্ট করতে গিয়ে দুর্ঘটনার খবরও সামনে আসে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিয়ো। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, বাবা-মায়ের স্টান্ট নকল করতে গিয়ে কী ভাবে অল্পের জন্য বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেল বছর তিনেকের একটি বাচ্চা।

ভিডিয়োটি সম্প্রতি শেয়ার করা হয়েছে ওই বাচ্চাটির ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট বোনর_গ্যাব্রিয়েল থেকে। তিন বছরের গ্যাব্রিয়েল থাকে রাশিয়ায়। কিছু দিন আগে তার বাবা আন্দ্রে ও মা ভেটা টিকটক ভিডিয়ো বানাচ্ছিলেন। খাটের উপর দাঁড়িয়ে তা দেখছিল গ্যাব্রিয়েল। বাবা-মায়ের স্টান্ট দেখে খাটের উপর থেকে লাফ মেরে দেয় সে। আর গ্যাব্রিয়েলের এই কাণ্ড দেখেই চমকে গিয়েছেন নেটিজেনরা।

সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, খাট থেকে লাফ মেরেই উল্টে গেল গ্যাব্রিয়েল। যে ভাবে সে পড়ল তাতে ঘটতে পারত বড়সড় দুর্ঘটনাও। কিন্তু মাটিতে ছিল একটি গদি। লাফ মেরে সেই গদির উপরে পড়ার জন্যই আঘাত থেকে রক্ষা পায় গ্যাব্রিয়েল।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Мне 2 года, а я взорвал интернет. Меня обсудили во всех пабликах мира. Назвали семьёй будущего 😅 #будущееэтонастоящее #будущееэтонашидети Если что я так прыгаю часто и со мной всё ок, я крепкий парень 💪 #lmfao #baby #crazyinlove #family #crazyfamily #home #crump #life #инстадети #marikraimbrery #мнетакхорошо

A post shared by Bonor_Gabriel Екб (@bonor_gabriel) on

কিন্তু এই ভিডিয়ো ভাইরাল হতেই নেটিজেনদের সমালোচনার মুখে পড়েছেন গ্যাব্রিয়েলের মা-বাবা। নিজের সন্তানের প্রতি আরও যত্নবান হওয়ার পরামর্শও তাঁদের দিয়েছেন নেটিজেনরা। 

আরও পড়ুন: এক সপ্তাহে তিন বার সমন ভারতীয় উপরাষ্ট্রদূতকে, সীমান্তে আক্রমণের অভিযোগও অস্বীকার

আরও পড়ুন: সমকামী পেঙ্গুইন দম্পতি পেল ডিম, দিন-রাত তা দিচ্ছে সন্তানের আশায়!