Advertisement
৩০ এপ্রিল ২০২৪
World Cup

ভারত বিশ্বকাপে হেরে যাওয়ায় মুষড়ে পড়েছিলেন কর্মীরা, সামলে উঠতে এক দিনের ছুটি দিল সংস্থা

ভারতীয় ক্রিকেট দলের ব্যর্থতায় মানসিক ভাবে বিপর্যস্ত হয়ে পড়েছেন অনেকেই। তাই নিজেকে সামলে নিতে কর্মীদের এক দিনের ছুটি দিল গুরুগ্রামের এক সংস্থা।

Symbolic image.

ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ নভেম্বর ২০২৩ ২০:০৯
Share: Save:

রবিবার আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে বিশ্বকাপ ফাইনালে অস্ট্রেলিয়ার কাছে রীতিমতো পর্যদুস্ত হয়েছে ভারতীয় ক্রিকেট দল। রোহিত শর্মার দল তো বটেই, এই পরাজয় মেনে নিতে পারেনি গোটা দেশ। এই ব্যর্থতায় মানসিক ভাবে বিপর্যস্ত হয়ে পড়েছেন অনেকেই। তাই নিজেকে সামলে নিতে কর্মীদের এক দিনের ছুটি দিল গুরুগ্রামের এক সংস্থা। আকস্মিক এমন ছুটি পেয়ে রীতিমতো আপ্লুত সকলেই। টুইট করে এই ঘটনার কথা জানান দীক্ষা গুপ্ত নামে এক তরুণী।

দীক্ষা ওই সংস্থার মার্কেটিং বিভাগে কাজ করেন। বিশ্বকাপের শুরু থেকেই প্রচণ্ড উত্তেজিত ছিলেন। ভারত পর পর ৯টি ম্যাচে জিতে যাওয়ায় তিনি ধরেই নিয়েছিলেন এ বার বিশ্বকাপ রোহিতের হাতেই যাবে। তাঁর সহকর্মীদের মধ্যেও একই রকম উত্তেজনা কাজ করছিল। কিন্তু শেষ পর্যন্ত যা হল, সেটা কেউ আশা করেননি। তাই সকলেরই মনখারাপ হয়ে যায়।

তবে সোমবার সকালে অফিস থেকে ছুটির মেল আসার খানিক বিস্মিত হয়েছেন সকলেই। দীক্ষা টুইটারে লিখেছেন, ‘‘আমি ঘুমোচ্ছিলাম। হঠাৎই একটা মেল আসে। সেই মেল পড়ে আমি চমকে যাই। ভারতের হেরে যাওয়ায় আমি এব‌ং বাকি সহকর্মীরা সকলেই খুব মুষড়ে পড়েছিলাম। তবে তার জন্য সপ্তাহের শুরুতে একটা ছুটি পাব, সেটা একেবারেই আশা করিনি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

World Cup
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE