Advertisement
০২ মে ২০২৪
Fraud

Wedding Fraud: মন্ত্রীর আত্মীয়, বিজেপি নেতার ঘনিষ্ঠ পরিচয় দিয়ে সাতটি বিয়ে! লাখ লাখ টাকা হাতিয়ে উধাও যুবক

নিজেকে অন্ধ্রের এক মন্ত্রী ও এক বিজেপি নেতার ঘনিষ্ঠ বলে দাবি করা এক ব্যক্তি বেছে বেছে ধনী বিধবা মহিলাদের ফাঁদে ফেলতেন।

উচ্চশিক্ষিতা ও ধনী বিধবা নারীদের ফাঁদে ফেলতেন যুবক

উচ্চশিক্ষিতা ও ধনী বিধবা নারীদের ফাঁদে ফেলতেন যুবক ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
হায়দরাবাদ শেষ আপডেট: ১৭ জুলাই ২০২২ ১৪:৪৮
Share: Save:

বিবাহ সংক্রান্ত ওয়েবসাইটে স্বামীহারা নারীদের সুখী দাম্পত্যের টোপ দিতেন তেলঙ্গানার বাসিন্দা আদাপা শিবা শঙ্কর বাবু। তাঁর ফাঁদে পা দেওয়ার পর, সেই মহিলাদের টাকা পয়সা আত্মসাৎ করে চম্পট দিতেন তিনি। এমনই অভিযোগে পুলিশের দ্বারস্থ হয়েছেন হায়দরাবাদের ৭ মহিলা। হায়দরাবাদের প্রেস ক্লাবে সাংবাদিক সম্মেলনও করেছেন দুই অভিযোগকারিণী।

অভিযোগকারিণীদের দাবি, শিবা বিবাহ সংক্রান্ত ওয়েবসাইট থেকে বেছে বেছে ধনী বিধবা মহিলাদেরই ফাঁদে ফেলতেন। নিজেকে ইঞ্জিনিয়ার বলে পরিচয় দিয়ে বলতেন তিনি বিপত্নীক। তাঁর একটি সন্তান রয়েছে বলেও দাবি করতেন শিবা। নিজেকে একটি তথ্যপ্রযুক্তি সংস্থার উচ্চ পদাধিকারী বলেও দাবি করতেন তিনি। বিয়ের কিছু দিন পরেই শিবা জানতেন তাঁকে কর্মসূত্রে আমেরিকা যেতে হবে, আর তার জন্য, স্ত্রী ও তাঁর পরিবারের থেকে লক্ষ লক্ষ টাকা নিতেন তিনি। সেই টাকা নিয়েই চম্পট দিতেন শিবা।

প্রতারণার শিকার এক মহিলা থানায় যেতেই চোখ কপালে ওঠে পুলিশের। দেখা যায় ২০১৮ সাল থেকেই এমন কাণ্ড ঘটাচ্ছেন শিবা। বিভিন্ন থানায় তাঁর নামে অভিযোগ দায়ের করেছেন সাত মহিলা। এমনকি একই এলাকায় একই রাস্তার উপরেই তিন মহিলা তাঁর প্রতারণার শিকার হয়েছেন বলে খবর। প্রতারিত মহিলাদের অধিকাংশই উচ্চশিক্ষিত ও উচ্চপদে কর্মরতা বলেও খবর। সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিযোগকারিণীদের দাবি, শিবা নিজেকে অন্ধ্রের এক মন্ত্রীর আত্মীয় ও এক বিজেপি নেতার ঘনিষ্ঠ বলে দাবি করতেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fraud marriage BJP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE