Advertisement
২০ এপ্রিল ২০২৪
Hand Writing

জড়ানো নয় হাতের লেখা, পরিষ্কার হরফে প্রেসক্রিপশন লিখে ঝড় তুললেন চিকিৎসক

চিকিৎসকদের হাতের লেখা নিয়ে রসিকতার অন্ত নেই। মাঝেমধ্যেই সেই তর্ক-বিতর্ক নিয়ে সরগরম হয়ে ওঠে নেটদুনিয়াও। এ বার এক চিকিৎসকের লেখা ঝড় তুলল সম্পূর্ণ উল্টো কারণে।

চিকিৎসকের হাতের লেখা এত স্পষ্ট যে তাতেই মুগ্ধ নেটাগরিকদের একাংশ।

চিকিৎসকের হাতের লেখা এত স্পষ্ট যে তাতেই মুগ্ধ নেটাগরিকদের একাংশ। ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
তিরুঅনন্তপুরম শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২২ ২৩:৪৭
Share: Save:

চিকিৎসকদের হাতের লেখা নিয়ে প্রচলিত রয়েছে বহু রসিকতা। নানা সময়ে নানা ব্যাঙ্গাত্মক কথা বলতেও দেখা যায় বহু মানুষকে। উল্টো দিকে কেউ আবার বলেন তাড়াহুড়োর মধ্যে সব সময়ে স্পষ্ট করে লেখা সম্ভব হয় না। মাঝেমধ্যেই সেই তর্ক-বিতর্ক নিয়ে সরগরম হয়ে ওঠে নেটদুনিয়াও। এ বার ফের এক চিকিৎসকের লেখা প্রেসক্রিপশন নিয়ে উঠল ঝড়। তবে কারণ একেবারে উল্টো। চিকিৎসকের হাতের লেখা এত স্পষ্ট যে তাতেই মুগ্ধ নেটাগরিকদের একাংশ।

বেনসি এসডি নামের এক ব্যক্তি ফেসবুকে প্রকাশ করেছেন প্রেসক্রিপশনের ছবি। প্রেসক্রিপশনটি লিখেছেন নীতিন নারায়ণ নামের এক চিকিৎসক। তিনি কেরলের পালক্কড়ের একটি স্বাস্থ্যকেন্দ্রে শিশুরোগের চিকিৎসা করেন। মূলত ইংরেজিতে গোটা গোটা হরফে লেখা হয়েছে প্রেসক্রিপশনটি। চিকিৎসক জানিয়েছেন, ছোটবেলায় তাঁর দিদি একটি রুল টানা খাতায় হাতের লেখা অভ্যাস করতে বলতেন। অনুশীলনের ফলেই এখন এমন হাতের লেখা তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hand Writing Prescription doctor Kerala
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE