Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Mummy

মৃত্যুর ১০ বছর পর বৃদ্ধার দেহ কবর থেকে তুলল পরিবার, তার পর যা হল...

ডমিনিকান প্রজাতন্ত্রের জারাবাকোয়া নামের একটি জায়গায় সমাধিস্থ করা হয় এক বৃদ্ধাকে। ১০ বছর পর তাঁর দেহ তুলতেই বিস্মিত অনেকে।

যে মহিলার মৃতদেহ কবর থেকে তোলা হয়েছে, তাঁর নাম মার্গারিটা রোজ়ারিও।

যে মহিলার মৃতদেহ কবর থেকে তোলা হয়েছে, তাঁর নাম মার্গারিটা রোজ়ারিও। ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০৮ ডিসেম্বর ২০২২ ১২:০৯
Share: Save:

ঠাকুমার মৃত্যু হয়েছিল ১০ বছর আগে। অথচ মৃত্যুর ১০ বছর পরেও নষ্ট হয়ে যায়নি মরদেহ। সেই মরদেহ কবর থেকে তুলে তাঁকে নতুন করে সাজাল ডমিনিকান প্রজাতন্ত্রের একটি পরিবার। মরদেহকে সাজানোর সেই ভিডিয়ো রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে সমাজমাধ্যমে।

যে মহিলার মৃতদেহ কবর থেকে তোলা হয়েছে, তাঁর নাম মার্গারিটা রোজ়ারিও। ডমিনিকান প্রজাতন্ত্রের জারাবাকোয়া নামের একটি জায়গায় লা-কলুনিয়া কবরস্থানে সমাধিস্থ করা হয় তাঁকে। ভিডিয়োটিতে দেখা যাচ্ছে তাঁর মরদেহ ধরে দাঁড়িয়ে আছেন এক জন যুবক, আর এক মহিলা মরদেহের গায়ে সাদা রঙের একটি গাউন পরিয়ে দিচ্ছেন। ভিডিয়োতে দেখা যাচ্ছে মরদেহের ত্বক এবং হাড়ে বিশেষ পচন ধরেনি। কার্যত একই রকম আছে মাথার চুলও।

মৃত্যুর পরেও কি বাকি থাকে কিছু?

মৃত্যুর পরেও কি বাকি থাকে কিছু? প্রতীকী ছবি

সাধারণত কবর দেওয়ার পর কয়েক মাসের মধ্যেই প্রকৃতিতে বিলীন হয়ে যায় দেহের অধিকাংশ অংশ। কিন্তু মার্গারিটার মৃত্যুর ১০ বছর পরেও মরদেহ প্রায় একই রকম আছে দেখে বিস্মিত হয়েছেন অনেকেই। সংবাদমাধ্যমে মার্গারিটার প্রতিবেশীরা দাবি করেছেন, খুবই ভাল মানুষ ছিলেন তিনি। আর সেই কারণেই হয়তো মৃত্যুর এত বছর পরেও পচন ধরেনি তাঁর দেহে। তবে ঠিক কী কারণে দেহ কবর থেকে তোলা হল, তা নিয়ে মুখ খুলতে চায়নি মার্গারিটার পরিবার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mummy Bizarre Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE