Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Bizarre

হোটেলের লিফ্‌টে সঙ্গমে মত্ত যুগল, সেই দৃশ্য রেকর্ড করে চাকরি খোয়ালেন হোটেলকর্মী

হোটেলে আসা অতিথিদের ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিয়ো রেকর্ড করে রাখতেন এক কর্মী। জানাজানি হতেই চাকরি খোয়ালেন তিনি।

Symbolic image of couple

ওই কর্মীর ফোনে মিলনে লিপ্ত মহিলার বেশ কিছু ‘নিষিদ্ধ’ ছবিও ছিল। ছবি- প্রতীকী

শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২৩ ১৭:১০
Share: Save:

হোটেলের লিফ্‌টে সঙ্গমে লিপ্ত হয়েছিলেন এক যুগল। লিফ্‌টের সামনে থাকা সিসি টিভি ক্যামেরায় তা ধরা পড়ে। তা দেখে নিজেকে সামলাতে পারেননি হেটেলের এক কর্মী। নিজের ফোনে সেই ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিয়ো রেকর্ড করে রেখেছিলেন। সে কথা জানাজানি হতেই চাকরি খোয়ালেন ওই কর্মী।

সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে, ওই কর্মীর ফোনে মিলনে লিপ্ত মহিলার বেশ কিছু ‘নিষিদ্ধ’ ছবিও ছিল। তবে এই প্রথম নয়, এর আগেও ওই হোটেলে থাকতে আসা বহু খ্যাতনামীর ঘনিষ্ঠ মুহূর্তের ছবি পাওয়া গিয়েছিল ওই কর্মীর ফোনে। সে সময়ে ওই কর্মীকে সতর্ক করে, মোটা অঙ্কের জরিমানাও করা হয়েছিল। কিন্তু তাতে যে খুব একটা লাভ হয়নি, এই ঘটনা তার প্রমাণ। তাই এ বার কোনও রকম ঝুঁকি না নিয়ে তাঁকে চাকরি থেকে ছাঁটাই করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানালেন কর্তৃপক্ষ।

পাশাপাশি, হোটেলের নিরাপত্তা সংক্রান্ত নীতিতে বলা হয়েছে, নিরাপত্তার জন্যই হোটেলের ভিতর এবং তার চারপাশে সিসি ক্যামেরা লাগানো হয়। কিন্তু সেই ক্যামেরা কোনও ভাবেই ব্যক্তিগত মুহূর্তের নথি রাখার জন্য নয়। হোটেলে অন্য কারও অগোচরে কোনও দুর্ঘটনা ঘটলে বা অনৈতিক কাজকর্ম হলে, ঘটনার সত্যতা প্রমাণ করতে সাহায্য করে এই যন্ত্রটি। কিন্তু কোনও ভাবেই কারও ব্যক্তিগত মুহূর্ত সর্বসমক্ষে তুলে ধরার জন্য ব্যবহার করা হয় না। নির্ধারিত সময়ের পর সব রেকর্ড নিজে থেকেই মুছে যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

cctv footage CCTV camera Intimacy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE