Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Love Relationship

প্রেমপ্রস্তাব গ্রহণ করেননি তরুণী, মানসিক আঘাত দেওয়ার অভিযোগে আদালতের দ্বারস্থ যুবক

ভালবাসার প্রস্তাব গ্রহণ করেননি তরুণী। যার জেরে মানসিক অবসাদে ঠেলে দেওয়ার অভিযোগে তাঁর বিরুদ্ধে থানায় গেলেন যুবক।

Symbolic Image of Couple.

প্রেমে প্রত্যাখ্যাত হয়ে আদালতের দ্বারস্থ যুবক। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:৩৮
Share: Save:

ডেটে যেতে চাননি পছন্দের মানুষ। তাই তাঁর বিরুদ্ধে মামলা করলেন যুবক। সিঙ্গাপুরের বাসিন্দা জেমস মনে মনে পছন্দ করতেন প্রতিবেশী তরুণী নোরা ট্যানকে। নিজের মনের কথা সম্প্রতি তিনি জানিয়েছিলেন নোরাকে। কিন্তু ওই তরুণী সে প্রস্তাব ফিরিয়ে দেন। সেই সঙ্গে এ-ও স্পষ্ট করেন যে, জেমসকে তিনি শুধু মাত্র বন্ধু ভাবেন। তার চেয়ে বেশি কিছু নয়। এর পর থেকেই জেমস নাকি মানসিক অবসাদে ডুবে গিয়েছেন। সে কারণেই নোরার বিরুদ্ধে আদালতে মামলা করেন তিনি।

প্রায় ১০ বছর ধরে নোরাকে পছন্দ করেন জেমস। কিন্তু কখনও তা বুঝতে দেননি। বন্ধুত্বের মোড়কে মুড়িয়ে রাখতেন নিজের অনুভূতি। নোরার সুবিধা-অসুবিধায় তিনিই আগে ছুটে যেতেন। নোরাও কোথাও বেরোনোর আগে জেমসকে সঙ্গে করেই নিয়েই যেতেন। জেমসের মনে হয়েছিল নোরারও বোধ হয় তাঁর প্রতি কোনও অনুভূতি রয়েছে। এই ধারণা যে ভুল, তা বোঝার পর থেকেই জেমসের মানসিক স্বাস্থ্য খারাপ হতে থাকে। স্বাভাবিক জীবন বিঘ্নিত হচ্ছিল। তাই সোজা আদালতের দ্বারস্থ হন জেমস। এমনকি, ক্ষতিপূরণ আদায়ের দাবিও করেন। তবে আদালতের ডেপুটি ম্যাজিস্ট্রেট অবশ্য জেমসের এই অভিযোগপত্র বাতিল করে দেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Love Relationship
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE