Advertisement
১১ জুন ২০২৪
Relationship

প্রাক্তনকে ভুলতে আদরপুতুলকে সঙ্গী করলেন প্রৌঢ়! আজব শখ দেখিয়েই বাড়ালেন অনুরাগীর সংখ্যা

২০২১ সালে একাকিত্ব কাটাতে অনলাইনেই আদরপুতুল করিনাকে কিনেছিলেন রড। বছর চুয়ান্নর রডের মতে, এর আগে আদরপুতুল সম্পর্কে কোনও ধারণাই ছিল না তাঁর।

২০২১ সালে একাকিত্ব কাটাতে অনলাইনেই আদরপুতুল করিনাকে কিনেছিলেন রড।

২০২১ সালে একাকিত্ব কাটাতে অনলাইনেই আদরপুতুল করিনাকে কিনেছিলেন রড। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২৩ ১৩:৪৮
Share: Save:

বান্ধবীর সঙ্গে বিচ্ছেদের পর আর কোনও মহিলার সঙ্গে সম্পর্কে জড়াতে চাইছিলেন না রড। মনের ইচ্ছে না থাকলেও শরীরের ইচ্ছে তো থেকেই যায়! তবে কোনও মেয়েকে আর জীবনে চাইছিলেন না দক্ষিণ ওয়েলসের বাসিন্দা রড। মুশকিল আসান করতে আদরপুতুলকেই বান্ধবী করার সিদ্ধান্ত নিলেন তিনি। ২০৬৪ ডলার (ভারতীয় মুদ্রায় প্রায় ১ লক্ষ ৭০ হাজার টাকা) দিয়ে এক আদরপুতুল কিনলেন তিনি।

২০২১ সালে একাকিত্ব কাটাতে অনলাইনেই আদরপুতুল করিনাকে কিনেছিলেন রড। বছর ৫৪-র রডের মতে, এর আগে আদরপুতুল সম্পর্কে কোনও ধারণাই ছিল না তাঁর। তবে করিনা আসার পর একেবারেই বদলে যায় তাঁর জীবন। রড বললেন, ‘‘করিনাকে পেয়ে আমি প্রাক্তনের সঙ্গে বিচ্ছেদের দুঃখ ভুলতে পেরেছিলাম।’’

করিনাকে কেনার মাত্র দু’মাসের মধ্যেই রড করিনাকে তাঁর মায়ের সঙ্গে আলাপ করিয়ে দেন। করিনাকে দেখে প্রথমে বেশ খানিকটা অবাক হয়েছিলেন ৮৫ বছর বয়সি রডের মা। তার পর ছেলের সুখের কথা ভেবে নিজের গয়না, পোশাক দিয়ে আপন করে নিলেন করিনাকে। করিনার সঙ্গে থাকতে থাকতে রডের মনে মহিলাদের প্রতি যে বিদ্বেষ তৈরি হয়েছিল, তা ধীরে ধীরে মুছে যায়।

করিনার ছবি ইনস্টাগ্রামে ভাগ করে অনুরাগীর সংখ্যা বাড়াচ্ছেন রড।

করিনার ছবি ইনস্টাগ্রামে ভাগ করে অনুরাগীর সংখ্যা বাড়াচ্ছেন রড।

করিনাকে কিনে আনার কয়েক দিনের মধ্যে ভিয়েতনামের বাসিন্দা জেনির সঙ্গে সম্পর্ক হয় রডের। জেনি করিনার ব্যাপারে জানতে পারার পর তঁর ও রডের মধ্যে বেশ সমস্যা তৈরি হয়। তবে ধীরে ধীরে করিনাকে মেনে নেন জেনি। রড বললেন, ‘‘জেনি দূরে থাকলে করিনার সঙ্গেই স্নান করে, তাকে পোশাক পরিয়ে, তার বহু রকমের ভঙ্গিমার ছবি তুলেই সময় কাটে আমার। করিনার ছবি তোলাই এখন আমার নেশায় পরিণত হয়েছে। সেই ছবি ইনস্টাগ্রামে ভাগ করে নেওয়ায় আমার অনুরাগীর সংখ্যাও বেশ বেড়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Relationship Sex Doll
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE