Advertisement
০৩ মে ২০২৪
Adult Style Clothing

‘দু’বছরের মেয়েকে ব্রালেট পরিয়ে শৈশব নষ্ট করছেন’! শিশুর ছবি পোস্ট করে কটাক্ষের শিকার মা

বছর দুয়েকের খুদেকে বড়দের মতো পোশাক পরিয়ে নিয়মিত ছবি দিতেন সমাজমাধ্যমে। সন্তানকে মানুষ করার পাঠ দিলেন নীতিপুলিশরা।

A mom has been trolled online for posting videos of her toddler dressed in adult style clothing

সমাজমাধ্যমে প্রভাবী ওই শিশুটির সংগ্রহে রয়েছে বিশ্বের বিভিন্ন নামী-দামি ব্র্যান্ডের পোশাক। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২৩ ২০:৪৪
Share: Save:

বাচ্চাদের বিভিন্ন রকম পোশাক পরিয়ে, সুন্দর সুন্দর ছবি তোলার চল হয়েছে ইদানীং। সেই ছবি, ভিডিয়ো রীতিমতো ভাইরালও হয় বিভিন্ন প্ল্যাটফর্মে। তেমনই এক মা তাঁর বছর দুয়েকের খুদেকে বড়দের মতো পোশাক পরিয়ে নিয়মিত ছবি দিতেন সমাজমাধ্যমে। কখনও নিজেও সেজে দাঁড়াতেন ছবি তুলতে। সেই ছবির জন্যই নীতিপুলিশের হেনস্থার শিকার হতে হচ্ছে নিত্যদিন।

সমাজমাধ্যমে প্রভাবী ওই শিশুটির সংগ্রহে রয়েছে বিশ্বের বিভিন্ন নামী-দামি ব্র্যান্ডের পোশাক। কখনও ক্রপ টপ-স্কার্ট, কখনও গায়ের সঙ্গে সেঁটে থাকা ব্রালেট, আবার কখনও ঊর্ধাঙ্গে শুধুই ওভারকোট। এমন ছবি নাকি তার শৈশবকে নষ্ট করছে। মা হিসাবে এমন অপরাধ ক্ষমার অযোগ্য। সমাজমাধ্যম ব্যবহারকারীদের মধ্যে এক জন লিখেছেন, “এমন পোশাক কি সত্যিই শিশুদের পরানো উচিত?” অন্য জনের মত, “অভিভাবকরাই যদি এমন অনৈতিক কাজ করেন, তবে বড় হয়ে মেয়েটি কী করবে?” দিনের পর দিন এমন সব মন্তব্যে মানসিক ভাবে বিপর্যস্ত ওই মা বলেন, “এতই যখন খারাপ লাগছে, তখন কেন দেখছেন? কেউ তো জোর করেনি। যে হেতু আমি আমার সন্তানকে কেতাদুরস্ত পোশাক পরাই, তার মানে এই নয় যে তাকে বড়দের মতো ভাবতে হবে। আমার মেয়ে বিভিন্ন ব্র্যান্ডের পোশাক পরে মডেলিং করে। আমার সন্তানের জন্য আমি গর্বিত।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

clothes adult
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE