Advertisement
০৪ মে ২০২৪
Lock glitch in Aircraft

মুম্বই থেকে বেঙ্গালুরুর গোটা সফরই কাটল বিমানের শৌচাগারে আটকে! দরজা খুলতে লাগল ১০০ মিনিট

মধ্যগগনে শৌচাগারের দরজা খোলার অন্য আর কোনও উপায় নেই দেখে বিমানসেবিকারা বাইরে থেকেই আশ্বস্ত করেছিলেন।

A passenger gets stuck inside SpiceJet toilet on Mumbai-Bengaluru flight.

বিমান-বিভ্রাট! ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০২৪ ১৪:০০
Share: Save:

বিমান মাটি ছেড়ে আকাশে ওড়ার কিছু ক্ষণের মধ্যেই শৌচাগারে গিয়েছিলেন এক যাত্রী। ব্যস্! দেড় ঘণ্টারও বেশি সময় ধরে কমোডে বসেই কাটাতে হল ওই ব্যক্তিকে। বন্দরে অবতরণ করার পর রীতিমতো মিস্ত্রি ডেকে দরজা ভেঙে শৌচাগার থেকে উদ্ধার করা হয় ওই যাত্রীকে।

বিমানবন্দর সূত্রে খবর, মঙ্গলবার দুপুর ২টো নাগাদ মুম্বইয়ের ছত্রপতি শিবাজি বিমানবন্দর ছেড়ে বেঙ্গালুরুর কেম্পেগৌড়া বিমানবন্দর যাচ্ছিল স্পাইসজেটের ওই বিমানটি। বিমান ছাড়ার কিছু ক্ষণ পর মলত্যাগ করতে শৌচাগারে যান ওই ব্যক্তি। অনেকটা সময় পেরিয়ে গেলেও সেখান থেকে তাঁকে বেরোতে না দেখে সন্দেহ হয় বিমানকর্মীদের। তখনই ওই ব্যক্তি জানান, শৌচাগারের দরজা বিকল হয়ে গিয়েছে। বলপ্রয়োগ করেও কোনও মতেই শৌচাগারের দরজা খোলা যায়নি। স্পাইসজেটের এক কর্মী জানান, “এমন ঘটনা একেবারেই অনভিপ্রেত। দুর্ভাগ্যজনক ভাবে বিমানের শৌচাগারের দরজা কোনও ভাবে আটকে গিয়েছিল। তাই ওই ব্যক্তি শৌচাগারের ভিতর আটকে গিয়েছিলেন।” মাঝ আকাশে শৌচাগারের দরজা খোলার অন্য আর কোনও উপায় নেই দেখে বিমানসেবিকারা বাইরে থেকে তাঁকে আশ্বস্ত করেছিলেন। প্রায় ১০০ মিনিট পর বিকেল ৩.৪৫ নাগাদ বেঙ্গালুরু বিমানবন্দরে পৌঁছলে খবর পাঠানো হয় ইঞ্জিনিয়ারদের। দীর্ঘ ক্ষণের চেষ্টায় ওই যাত্রীকে বিমানের শৌচাগার থেকে উদ্ধার করা হয় বলে জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

spicejet Glitch flight
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE