Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Nail

Bizarre incident: স্নানের জল, বগলের কেশ বিক্রি করেই লক্ষাধিক টাকা আয় তরুণীর! আর কী আছে সেই তালিকায়

নেটমাধ্যমে অনুরাগীর সংখ্যা অসংখ্য। তাঁকে এক বার দেখার জন্য মরিয়া ভক্তরা। অথচ সহজে ধরা দিতে চান না বলেই এমন পথ বাছলেন তরুণী।

রেবেকা ব্লু।

রেবেকা ব্লু। ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ জুন ২০২২ ১৯:০৬
Share: Save:

বিভিন্ন মানুষ বিভিন্ন ধরনের পেশার সঙ্গে নিযুক্ত। নানা রকম অদ্ভুত পেশার কথাও শোনা যায়। ঠিক তেমনই উত্তর ক্যারোলিনার বাসিন্দা ২৮ বছর বয়সি রেবেকা। তিনি তাঁর পায়ের নখ বিক্রি করে প্রতি মাসে রোজগার করেন প্রায় ৭ লক্ষ টাকা!

নেটমাধ্যমে এই তরুণীর জনপ্রিয়তা আকাশছোঁয়া। অনেকেই তাঁকে এক বার সামনে থেকে দেখার জন্য মুখিয়ে থাকেন। আর এই জনপ্রিয়তাকেই কাজে লাগিয়েছেন রেবেকা ব্লু। সামনে থেকে ধরা না দিলেও তাঁর ব্যবহৃত জিনিস অনুরাগীদের কাছে পৌঁছে দিতেই এই প্রয়াস। শুধু পায়ের নখ নয়, তাঁর বিক্রিত দ্রব্যের তালিকায় রয়েছে স্নানের জল, বাহুলোম, ব্যবহৃত ইয়ারবাডও। এমনকি, চিবানো খাবার এবং থুতুও বিক্রি করেন। এই ধরনের জিনিসগুলি সাধারণত বর্জ্য পদার্থ হিসাবে দেখা হয়। রেবেকা তাঁর বাড়ির পরিচারকদের এই জিনিসগুলি ফেলে দিতে বারণ করেন। মাঝেমাঝে ব্যবহৃত পুরনো পোশাকও বিক্রি করেন রেবেকা। তবে রেবেকা জানিয়েছেন, এ সব বিক্রি করে যা অর্থ আয় করেন তিনি, তা নিজের কাজে লাগান না। বরং রাস্তার কুকুর, বিড়ালদের জন্য সেই অর্থ খরচ করেন তিনি।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Nail instagram
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE