Advertisement
০৫ মে ২০২৪
Relationship

Bizarre incident: স্ত্রীকে পাশে নিয়েই প্রেমিকাকে ‘মেসেজ’! ধরা পড়লেন অভিনব উপায়ে

চোখে ধুলো দিয়ে স্ত্রীকে পাশে নিয়েই প্রেমিকার সঙ্গে গল্প। অতি সাবধানী হয়েও শেষ পর্যন্ত ধরা পড়ে গেলেন সেই ব্যক্তি।

কথায় বলে সাবধানের মার নেই।

কথায় বলে সাবধানের মার নেই। ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ জুন ২০২২ ১৭:৪৬
Share: Save:

স্ত্রীকে সঙ্গে নিয়েই কেনাকাটা করতে বেরিয়েছিলেন। কিন্তু মন ছিল অন্য কোথাও। স্ত্রীকে পাশে নিয়েই অত্যন্ত সাবধানী হয়ে প্রেমিকার সঙ্গেও মেসেজে কথা চালিয়ে যাচ্ছিলেন নিউ ইয়র্কের বাসিন্দা এক ব্যক্তি। কথায় বলে সাবধানের মার নেই। স্ত্রীকে একটুও বুঝতে দেননি ওই ব্যক্তি। স্ত্রীকে বলে রেখেছিলেন কেনাকাটার ফাঁকেই অফিসের কিছু কাজ সেরে নিচ্ছেন। কিন্তু তাতেও শেষরক্ষা হল না। ওই দম্পতির পাশেই দাঁড়িয়ে কেনাকাটা করছিলেন অন্য এক জন মহিলা। তাঁর চোখ চলে যায় ওই ব্যক্তির মোবাইলে। বার্তার ধরন দেখে বুঝতে পারেন যে, কোনও একটি ডেটিং সাইটে অন্য কোনও মহিলার সঙ্গে ঘনিষ্ঠ বার্তালাপ চালাচ্ছেন তিনি। অথচ পাশে স্ত্রী দাঁড়িয়ে রয়েছেন। এমন দ্বিচারিতা দেখে ওই মহিলা ঠিক করে নেন এমন ঘটনা প্রকাশ্যে আসা উচিত।

সুযোগের অপেক্ষায় ওই দম্পতির পিছু পিছু ঘুরছিলেন ওই মহিলা। অবশেষে এক সময় সুযোগ আসে। ওই ব্যক্তিটি মনের ভুলে ডেটিং সাইটের চ্যাট বক্স খুলেই ফোনটি হাতে ধরেছিলেন। আর পিছু নেওয়া ওই মহিলাও দেরি না করে ফোন-সহ ওই ব্যক্তির ছবি তুলে নেন নিজের ফোনে। সেই ছবি নেটমাধ্যমেও ছড়িয়ে দেন। ছবিগুলি জুম করলে অনায়াসে বোঝা যাচ্ছে যে, ওই ব্যক্তি কেটি নামের এক জন মহিলার সঙ্গে বার্তালাপ চালাচ্ছিলেন।

নেটমাধ্যমে এই ছবি ছড়িয়ে পড়তেই অনেকেই বিভিন্ন মন্তব্য করেছেন। কেউ আবার ওই ব্যক্তির স্ত্রীর বোকামি নিয়েও প্রশ্ন তুলছেন। তবে এই ঘটনা সেই ব্যক্তির স্ত্রী পর্যন্ত পৌঁছেছে কি না, তা জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Relationship Extramarital
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE