Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Relationship

Husband with Nine Wives: ন’জন স্ত্রী নিয়ে সংসার! অশান্তি এড়াতে আদর, দামি উপহার সমান ভাবে ভাগ করেন স্বামী

প্রেম বিলিয়ে দেওয়ার জিনিস। ব্রাজিলের বাসিন্দা আর্থার নিজের এই ভাবনাকে বাস্তব রূপ দিতেই ন’জন প্রেমিকাকেই বিয়ে করে নেন।

সদ্য এক জনের সঙ্গে বিবাহবিচ্ছেদ হওয়ায় আর্থার এখন একসঙ্গে ৮ জন নারীর স্বামী।

সদ্য এক জনের সঙ্গে বিবাহবিচ্ছেদ হওয়ায় আর্থার এখন একসঙ্গে ৮ জন নারীর স্বামী। ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ জুন ২০২২ ১৫:৩৯
Share: Save:

ব্রাজিলের বাসিন্দা আর্থার উরসো। সম্প্রতি স্ত্রীয়ের উপহারে তিনি খরচ করেছেন প্রায় ৯ হাজার পাউন্ড। ভারতীয় মুদ্রায় যার মূল্য প্রায় ৯ লক্ষ টাকা। ভারতে ১৪ ফ্রেব্রুয়ারি ভ্যালেনটাইন’স দিবস পালন করা হয়। কিন্তু ব্রাজিলে ভালবাসার এই দিনটি উদ্‌যাপন করা হয় ১২ জুন। ভালবাসা উদ্‌যাপনের দিনে সকলেই প্রিয়জনকে কিছু না কিছু উপহার দিয়েই থাকেন। তবে তাই বলে ৯ লক্ষ টাকা! আসলে আর্থারের একজন সঙ্গী নয়। তাঁর জীবনসঙ্গিনীর সংখ্যা ন’জন।

সদ্য এক জনের সঙ্গে বিবাহবিচ্ছেদ হওয়ায় আর্থার এখন একসঙ্গে ৮ জন নারীর স্বামী। প্রেম বেঁধে রাখার নয়, বরং তা বেশি করে বিলিয়ে দেওয়ার। এমন ভাবনা থেকেই বহুপ্রেমে বিশ্বাসী আর্থার পর পর ন’জন প্রেমিকাকেই বিয়ে করে নেন। সবচেয়ে মজার ব্যাপার আর্থারের স্ত্রীয়েরাও স্বামীর ‘আদর্শ’কে সম্মান জানাতে সতীনদের সঙ্গে ঘর করতে সম্মত হয়েছেন। আর্থার জানিয়েছেন, তিনি তাঁর সব স্ত্রীকেই সমান ভালবাসেন। উপহার দেওয়ার ক্ষেত্রেও সকলকে সমান ভাবেই ভাগ করে দেন। যাতে পরস্পরের সঙ্গে ঝগড়া না বাঁধে তার জন্য সব সময় একই রঙের পোশাক কিনে দেন। সেই রীতি বজায় রাখতে গিয়েই সম্প্রতি ৯ লক্ষ টাকা গচ্ছা গিয়েছে তাঁর!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Relationship Wife Husband
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE