Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Sabyasachi Mukherjee

সব্যসাচীর বধূর বেশে এ বার অভিনেত্রী অদিতি রাও হায়দরি

কখনও সুতো, কখনও বা জড়ির কাজ করা ভারী লহেঙ্গার সাজে ঝলমলে অথচ স্নিগ্ধ অদিতিকে দেখা গেল।

অদিতি রাও হায়দরি।

অদিতি রাও হায়দরি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২১ ২০:৪৬
Share: Save:

ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের বধূ-সাজে এ বার দেখা গেল অভিনেত্রী অদিতি রাও হায়দরিকে!
কোন ফ্যাশন মরসুমে সব্যসাচীর মুখ কে হবেন, তা নিয়ে জল্পনা চলতে থাকে বছরভর। তাঁর নতুন ডিজাইনের লঞ্চে সব সময়েই থাকে বিশেষ চমক। এ বার তেমনই একটি চমক নিয়ে এল নতুন ভিডিয়ো। অভিনেত্রী অদিতিকে দেখা গেল সব্যসাচীর পোশাক-গয়নার সাজে।

কখনও সুতো, কখনও বা জড়ির কাজ করা ভারী লহেঙ্গার সাজে ঝলমলে অথচ স্নিগ্ধ অদিতিকে দেখা গেল সেই ভিডিয়োয়। এক প্রাসাদতুল্য বাড়ির দুয়ার খুলে বেরিয়ে এলেন সম্ভ্রান্ত বধূর সাজে অভিনেত্রী। ক্ষণে ক্ষণে বদলাতে থাকা তাঁর বেশে দেখা দিল সব্যসাচীর নতুন গয়নার ডিজাইনও। সাবেক হার, বড় দুল, হাত ভর্তি সোনার চুড়ি, সঙ্গে বিশাল টিকলির সেই সাজে আবার দেখা দিল সব্যসাচীর বিশেষত্ব। নব বধূর সেই সাজে, তাঁর সৌন্দর্যের প্রাচুর্য যেন ঝলসে দেবে চোখ। পিছনে বেজে চলেছে মানানসই সুফি গান। আবহ তৈরি করছে ‘ছাপ তিলক সব ছিনি রে মোসে নয়না মিলাইকে’।

বিদেশি একটি ম্যাগাজিনের জন্য হয়েছে এই শ্যুট। বিদেশে বসবাসকারী ভারতীয়দের বিয়ের সাজ সংক্রান্ত তথ্য দিতেই ডিজাইনার সব্যসাচীর লহেঙ্গা-গয়নার সাজে দেখতে পাওয়া গেল অদিতিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bollywood Sabyasachi Mukherjee Aditi Rao Hydari
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE