Advertisement
০৫ মে ২০২৪
Goa Flight Fare

উৎসবের মরসুমে অল্প সময়ে পর পর তিন বার বিমান ভাড়া বাড়ল ভারতের এই সৈকত শহরের

এ বছর গোয়া কার্নিভাল মিস করা যাবে না? যাওয়ার আগে আন্দাজ করে নিন বিমানের ভাড়া কেমন।

আকাশছোঁয়া ‘গোয়া’?

আকাশছোঁয়া ‘গোয়া’? ছবি- সংগৃহীত

শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০২২ ১৯:৩৫
Share: Save:

বড়দিন উপলক্ষে সেজে উঠছে গোয়া। বছর শেষের উৎসব উপলক্ষে প্রতি বছরই দেশি-বিদেশি পর্যটকদের ভিড় জমে এখানে। ট্রেন, বিমান, হোটেল প্রায় সব কিছুরই ভাড়া এই সময়ে হয়ে যায় আকাশছোঁয়া। দিন যত এগিয়ে আসে পর্যটকদের চাহিদা বুঝে বাড়ানো হয় দাম। উৎসবের মরসুম এগিয়ে আসতে এই নিয়ে তিন তিন বার ভাড়া বাড়ল গোয়াগামী বিমানের।

ডিসেম্বরের ২৩ অথবা ২৪ তারিখে কেউ যদি চেন্নাই থেকে গোয়া পৌঁছতে চান, তা হলে বিমানের ভাড়া গুনতে হবে ১২,৭০০ টাকা। ডিসেম্বরের ৩০ অথবা ৩১ তারিখে এই ভাড়াই আরও ৮০০০ টাকা বেড়ে হতে পারে ২০,৭০০ টাকা। কিন্তু উৎসব মিটে গেলে জানুয়ারি মাসের ১ অথবা ২ তারিখ কিন্তু ভাড়া আবার কমে আসতে পারে বলে আভাস দেওয়া হয়েছে।

আবার, নিউ দিল্লি থেকে গোয়া যাওয়ার টিকিটমূল্য এখন পর্যন্ত বেড়ে হয়েছে ১২,০০০ টাকা। বেঙ্গালুরু এবং পুণেও রয়েছে এই তালিকায়। এই মুহূর্তে বিমানভাড়া বেড়ে হয়েছে ১০,০০০ টাকা।

শুধু ট্রেন বা বিমান নয়, পাল্লা দিয়ে বেড়ে চলেছে সরকারি-বেসরকারি বাসের ভাড়াও। সাধারণ সময়ে যে টিকিটের মূল্য ১,৫০০ টাকা, সেই টিকিটই এখন বিকোচ্ছে ৩,০০০ টাকায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Flight Fare
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE