Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Tripti Dimri

নিজের মসৃণ ত্বক এবং ছিপছিপে গড়নের রহস্য ফাঁস করলেন ‘অ্যানিম্যাল’-এর নায়িকা তৃপ্তি

সন্দীপ রেড্ডি বঙ্গা পরিচালিত ‘অ্যানিম্যাল’-এ যথেষ্ট প্রশংসিত হয়েছে তৃপ্তির অভিনয়। তবে অভিনয়ের পাশাপাশি তৃপ্তির ‘নো মেকআপ লুক’ এবং ছিপছিপে গড়ন কিন্তু দর্শকের নজর এড়ায়নি।

All you need to know about Bollywood Actor Tripti Dimri’s fitness mantras and diet plan.

তৃপ্তির ফিট থাকার মন্ত্র। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ ডিসেম্বর ২০২৩ ১৮:২৯
Share: Save:

২০১৭ সালে শ্রেয়স তলপাড়ে পরিচালিত ‘পোস্টার বয়েজ়’ দিয়ে অভিনয় জগতে পা রাখেন তৃপ্তি ডিমরি। তার পর একে একে ‘ধড়ক২’, ‘মেরে মেহবুব মেরে সনম’, ‘মম’, ‘লায়লা মজনু’ ছবিতে দেখা যায় তাঁকে। তবে ‘বুলবুল’ এবং ‘কলা’র পর আর পিছন ফিরে তাকাতে হয়নি। সন্দীপ রেড্ডি বঙ্গা পরিচালিত ‘অ্যানিম্যাল’-এ যথেষ্ট প্রশংসিত হয়েছে তৃপ্তির অভিনয়। তবে অভিনয়ের পাশাপাশি তৃপ্তির ‘নো মেকআপ লুক’ এবং ছিপছিপে গড়ন কিন্তু দর্শকের নজর এড়ায়নি। অন্য তারকাদের মতো নিজের সমাজমাধ্যমে ঘন ঘন শরীর বা রূপচর্চার ভিডিয়ো পোস্ট না করলেও এক সাক্ষাৎকারে তৃপ্তি ফাঁস করেছেন তাঁর সুস্থ থাকার রহস্য।

১) শরীরচর্চা এবং মেডিটেশন

শরীরের সঙ্গে মনের যোগ নিবিড়। তাই তৃপ্তি মনে করেন, সুস্থ থাকতে শারীরিক কসরত করার পাশপাশি মনকে শান্ত রাখাও জরুরি।

২) শরীর আর্দ্র রাখা

সকালে খালি পেটে দুই গ্লাস ঈষদুষ্ণ জল খেয়ে দিন শুরু করেন ‘কলা’র অভিনেত্রী। শরীরকে আর্দ্র রাখতে তার পর এক কাপ গ্রিন টি-তে চুমুক দেন তিনি।

৩) শরীরচর্চা হিসাবে নাচ

ইমতিয়াজ় আলি পরিচালিত ‘লায়লা মজনু’ ছবিতে দর্শক তৃপ্তির নাচে পারদর্শিতা দেখেছেন। তৃপ্তি মনে করেন, শরীরচর্চা করতে যে সব সময় জিমে যেতে হবে, এমনটা নয়। নাচও কিন্তু শরীরচর্চার অঙ্গ হতে পারে।

All you need to know about Bollywood Actor Tripti Dimri’s fitness mantras and diet plan.

এক সাক্ষাৎকারে তৃপ্তি ফাঁস করেছেন তাঁর সুস্থ থাকার রহস্য। ছবি: সংগৃহীত।

৪) স্বাস্থ্যকর জলখাবার

যত ব্যস্ততা থাকুক না কেন, সকালের জলখাবার বাদ দেওয়া যাবে না। এক গ্লাস কাঠবাদামের দুধের সঙ্গে নানা রকম পুষ্টিকর খাবার খেয়েই দিন শুরু হয় তৃপ্তির।

৫) রাতে হালকা খাবার

তৃপ্তির দুপুরের খাবারে পরিমাণ মতো ভাত, ডাল, স্যালাড এবং টক দই থাকলেও রাতে একেবারেই হালকা খাবার খান তিনি। হজমের সমস্যা এড়াতে এই পন্থা বেছে নিয়েছেন ‘অ্যানিম্যাল’-এর অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Actress Tripti Dimri Fitness Skin Care
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE