Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Bizarre

সাতটি শূকর বিছানায় নিয়ে ঘুমোতে যান, ময়লা মাখা বরাহকুলকে নিয়েই সুখের সংসার মডেলের

আমেরিকার মডেল ব্রেন্ডন হিলটন মোট ১১টি শূকর পোষেন বাড়িতে। সমাজমাধ্যমে তিনি জানিয়েছেন, সেগুলিকে নিজের পরম স্নেহে প্রতিপালন করেন তিনি।

বিভিন্ন বাহারি পোশাকে শূকরগুলিকে নিয়ে ছবি তুলেছেন হিলটন।

বিভিন্ন বাহারি পোশাকে শূকরগুলিকে নিয়ে ছবি তুলেছেন হিলটন। ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২২ ২০:০০
Share: Save:

চারদিকে গিজগিজ করছে শূকর। তার মধ্যেই সাজগোজ করে রানির বেশে বসে রয়েছেন তিনি। এমনই কায়দায় ছবি তুলে শিরোনামে উঠে এলেন আমেরিকার এক মডেল। নাম ব্রেন্ডন হিলটন। আমেরিকার দক্ষিণ ক্যারোলাইনার বাসিন্দা হিলটন মোট ১১টি শূকর পোষেন বাড়িতে। সমাজমাধ্যমে তিনি জানিয়েছেন, সেগুলিকে নিজের পরম স্নেহে প্রতিপালন করেন তিনি।

সমাজমাধ্যমে ৩০ বছর বয়সি হিলটন নিজেই জানিয়েছেন, শূকরগুলি তাঁর ঘরের ভিতরে ছোটাছুটি করে। বিভিন্ন জিনিসপত্র ভেঙে ফেলে, তবু সেগুলিকে অত্যন্ত ভালবাসেন। কখনও কখনও ৭টি শূকরের সঙ্গে একই বিছানায় শুয়েও পড়েন তিনি। সম্প্রতি পোশাকশিল্পী অন্যা মান একটি ফোটোশুট করেন তাঁকে নিয়ে। সেখানেই বিভিন্ন বাহারি পোশাকে, শূকরগুলিকে নিয়ে ছবি তুলেছেন হিলটন।

বছর সাতেক আগে প্রথম শূকরছানাটি কেনেন মডেল।

বছর সাতেক আগে প্রথম শূকরছানাটি কেনেন মডেল। ছবি : সংগৃহীত

মডেলের দাবি, শুধু শূকর নয়, তিনি বরাবরই সব ধরনের পশু পছন্দ করেন। বছর সাতেক আগে তিনি প্রথম শূকরছানাটি কেনেন। নাম দেন ‘পিগপিগ’। সেটি পুরুষ শূকর ছিল। এর পর তিনি একটি স্ত্রী শূকর কেনেন। নাম রাখেন জুলিয়ানা। তার পর সেই দু’টি শূকরই অনেকগুলি শাবকের জন্ম দেয়। প্রতি সপ্তাহে শূকর পালন করতে ৮ থেকে ৯ হাজার টাকা খরচ করেন তিনি, জানিয়েছেন হিলটন। তবে কখনও কখনও শূকরগুলি তাঁর সাজ-পোশাক নষ্ট করে দেয়। নোংরা করে ফেলে। কিন্তু তবুও সেগুলিকে আদর করায় কোনও রকম খামতি রাখতে রাজি নন তিনি। সেগুলিকে নিজের সন্তান মনে করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizarre model america
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE