Advertisement
০৩ মে ২০২৪
Weird

‘সঙ্গীর চরিত্র ভাল নয়’, অচেনা নম্বর থেকে এল বার্তা! সমাধান পেতে কী করলেন তরুণী?

সঙ্গীর সম্পর্কে অবিশ্বাস্য একটি বার্তা পাওয়ার পর থেকেই দ্বন্দ্বে রয়েছেন জেন। বুঝতে পারছেন না, অচেনা ওই ব্যক্তিকে বিশ্বাস করা আদৌ ঠিক না ভুল। না কি পুরো বিষয়টি ভুয়ো।

Image of woman

— প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নিউ ইয়র্ক শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২৩ ১৭:০৮
Share: Save:

জেন এবং তাঁর সঙ্গীর সম্পর্ক অনেক দিনের। আপাত ভাবে দু’জনেই এই সম্পর্কে খুশি ছিলেন। কিন্তু হঠাৎ এক দিন জেনের ফোনে অচেনা একটি নম্বর থেকে মেসেজ আসে। এবং যত সমস্যা শুরু হয় তার পর থেকেই। বিরাট এক প্রশ্নের মুখে এসে দাঁড়ায় তাঁদের জেন এবং তাঁর সঙ্গীর সম্পর্ক। জনৈক ওই ব্যক্তি জেনকে লিখিত ভাবে জানান, তাঁর সঙ্গীর বিষয়ে কিছু কথা আগাম সতর্কতা হিসাবে তাঁকে জানাতে চান। যদিও তিনি জানেন, জেন এবং তাঁর সঙ্গীর সম্পর্ক দীর্ঘ দিনের। তবুও অন্য মহিলাদের প্রতি তাঁর আচার-ব্যবহার যে মোটেও ভাল নয়, তা জানাতেই এই ছদ্ম বার্তা।

এই বার্তা পাওয়ার পর থেকেই দ্বন্দ্বে রয়েছেন জেন। বুঝতে পারছেন না অচেনা ওই ব্যক্তিকে বিশ্বাস করা আদৌ ঠিক না ভুল। না কি পুরো বিষয়টি ভুয়ো। কী করা উচিত, তা বুঝতে না পেরে জেন সমাজমাধ্যমে বিভিন্ন প্ল্যাটফর্মে শুধুমাত্র মহিলাদের নিয়ে তৈরি একাধিক গ্রুপের সাহায্য নেন। সঙ্গে মেসেজের স্ক্রিনশট তুলে পোস্ট করেন। পাশাপাশি জেন জানান যে, এই কাজ কোনও ভাবেই তাঁর চেনা কোনও বন্ধুর নয়। তাঁকে সাহায্য করতে এগিয়ে আসেন এমন অনেক নীতিপুলিশ। যাঁদের মত, এমন কোনও অ্যাপের সাহায্য নেওয়া, যেখান থেকে অচেনা নম্বরটি কার নামে রয়েছে, তা জানা সম্ভব। কেউ আবার বলেছেন, অচেনা নম্বর থেকে মেসেজ করেছিলেন যিনি, তাঁকে এতটা অবহেলা করা উচিত হবে না। অনেক দিনের চেনা সঙ্গীও তাঁর চোখের আড়ালে কী করতে পারেন, সে সম্পর্কে কোনও ধারণাই নেই তাঁর। আবার কেউ বলেছেন, এত কিছু না করে সরাসরি তাঁর সঙ্গীর সঙ্গে বিষয়টি নিয়ে কথা বলা ভাল। তাতেই সমস্যার সমাধান পাওয়া সম্ভব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Weird Relationship
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE