Advertisement
০২ মে ২০২৪
Ambani Wedding

শুরু হয়ে গিয়েছে বিয়ের প্রস্তুতিপর্ব, কবে হচ্ছে অম্বানী-পুত্র অনন্তের সঙ্গে রাধিকার বিয়ে?

এ বছরেই বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন অনন্ত-রাধিকা। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে তাঁদের প্রাক্-বিবাহ অনুষ্ঠানের প্রস্তুতি।

Anant Ambani and Radhika Merchant to get married expected on July 2024

কবে বাজবে অনন্ত-রাধিকার বিয়ের সানাই? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২৪ ১২:৫৯
Share: Save:

২০২২ সালের ডিসেম্বর মাসে বাগ্‌দান সেরেছিলেন ভারতের ‘ধনকুবের’ মুকেশ অম্বানীর কনিষ্ঠ সন্তান অনন্ত অম্বানী এবং ‘অ্যাঙ্কর হেল্‌থকেয়ার’-এর সিইও বিনোদ মার্চেন্টের কন্যা রাধিকা মার্চেন্ট। তার পর থেকেই দু’জনের বিয়ের তারিখ নিয়ে নানা রকম খবর চাউর হতে থাকে নেটদুনিয়ায়। এ বছরেই বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন অনন্ত-রাধিকা। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে তাঁদের প্রাক্-বিবাহ অনুষ্ঠানের প্রস্তুতি।

সম্ভবত এ বছর ১০, ১১ এবং ১২ জুলাই, এই তিন ধরেই সম্পন্ন হবে অনন্ত-রাধিকার বিয়ের অনুষ্ঠান। তবে এ বিষয় এখনও অম্বানী পরিবারের তরফে কোনও মন্তব্য করা হয়নি। অম্বানীদের যে কোনও অনুষ্ঠানের জাকজমক দেখেঅ অবাক হন দেশবাসী। স্বাভাবিক ভাবেই মুকেশ অম্বানীর কনিষ্ঠ সন্তানের বিয়ে ঘিরেও নেটাগরিকদের মধ্যে উন্মাদনা তুঙ্গে। বিয়ের সমস্ত অনুষ্ঠানের দায়িত্ব দেওয়া হয়েছে পোশাকশিল্পী মণীশ মলহোত্রকে। খাওয়াদাওয়া থেকে সাজসজ্জা, বিয়ের স্থান নির্বাচন থেকে থেকে বরকনের পোশাকের নকশা করা— সব বিষয়েই দায়িত্ব সামলাবেন মণীশ।

Anant Ambani and Radhika Merchant to get married expected on July 2024

এ বছরেই বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন অনন্ত-রাধিকা। ছবি: সংগৃহীত।

ছোট থেকেই পরস্পরকে চিনতেন রাধিকা এবং অনন্ত। ভাল বন্ধু রাধিকার সঙ্গে অনন্তকে প্রায়ই নানা অনুষ্ঠানে দেখা যেত। তবে অনন্তের সঙ্গে রাধিকার বিয়ের জল্পনা জোরাল হয়েছে প্রিয়ঙ্কা চোপড়া এবং নিক জোনাসের বিয়েতে। জোধপুরে প্রিয়ঙ্কা-নিকের বিয়েতে অম্বানী পরিবারের সঙ্গে উপস্থিত ছিলেন রাধিকাও। মুম্বইয়ে দীপিকা পাড়ুকোন এবং রণবীরের রিসেশপনেও রাধিকা গিয়েছিলেন অম্বানী পরিবারের সঙ্গেই গিয়েছিলেন।

নৃত্যশিল্পী রাধিকাকে বরাবর আগলে আগলেই রেখেছেন নীতা। পৌঁছে গিয়েছেন রাধিকা নৃত্য পরিবেশন করবেন এমন অনুষ্ঠানেও। সেই সব অনুষ্ঠানে মাঝেমধ্যে দেখা গিয়েছে মুকেশকেও। রাধিকার হাত ধরে বার বার ছবিও তুলেছেন নীতা। অনন্ত যখন গুজরাতের সোমনাথ মন্দিরে প্রায়ই পুজো দিতে যান। রাধিকাকেও তাঁর সঙ্গে নিয়মিত সোমনাথ মন্দিরে দেখা যাওয়ায় অনেকেই নিশ্চিত হয়ে গিয়েছিলেন যে, রাধিকাই হতে চলেছেন অম্বানী পরিবারের কনিষ্ঠ পূত্রবধূ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE