Advertisement
০৮ মে ২০২৪
Intimate Video

সঙ্গীর অনুমতি ছাড়াই সঙ্গমের দৃশ্য ক্যামেরাবন্দি করতেন, পর্ন হাবে সেই ভিডিয়ো দিয়ে আটক জওয়ান

মহিলাদের সঙ্গে শারীরিক ঘনিষ্ঠতার দৃশ্য অনুমতি ছাড়াই ভিডিয়ো করতেন। সেই ভিডিয়ো পর্ন হাবে পোস্ট করতেই বিপাকে সেনা জওয়ান।

Image of Army Soldier.

অনুমতি ছাড়াই ঘনিষ্ঠতার দৃশ্য গোপনে ক্যামেরাবন্দি করতেন। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ মার্চ ২০২৩ ১৯:০৭
Share: Save:

প্রেমে বিশ্বাসী নন। শরীরী সম্পর্কই তাঁকে বেশি আনন্দ দেয়। তাই প্রায় প্রতি দিনই নতুন নতুন মহিলাদের সঙ্গে যৌন সংসর্গে লিপ্ত হতেন। তাঁদের অনুমতি ছাড়াই ঘনিষ্ঠতার দৃশ্য গোপনে ক্যামেরাবন্দি করতেন। সেই ভিডিয়োগুলি ‘ওনলি ফ্যানস’ নামক পর্ন হাবে বিক্রি করার অভিযোগে অ্যান্ড্রু নাথানিয়েল গোমেজ নামে ২৫ বছর বয়সি এক সেনা জওয়ানের বিরুদ্ধে। নর্থ ক্যারোলাইনার স্প্রিং লেক এলাকা তাঁকে গ্রেফতার করে আমেরিকার পুলিশ।

অ্যান্ড্রু নিত্যনতুন সম্পর্কে জড়াতেন। তবে তাঁর কোনও সম্পর্কই প্রেমের ছিল না। প্রত্যেকের সঙ্গেই শারীরিক ভাবে ঘনিষ্ঠ হওয়াই তাঁর একমাত্র উদ্দেশ্য ছিল। আর সেটাই করতেন তিনি। প্রতি বারই নিজের ব্যক্তিমুহূর্ত লুকোনো ক্যামেরায় বন্দি করতেন। পরে তিনি ওনলি ফ্যানসের ব্যাপারে জানতে পারেন। তার পরেই তিনি ঠিক করেন সেখানে তাঁর নিজের ভিডিয়োগুলি পোস্ট করবেন। ভি়ডিয়োগুলি অত্যন্ত জনপ্রিয়ও হয়।

অ্যান্ড্রু যৌনসঙ্গীদের মধ্যে এক জনের নজরে আসে ভিডিয়োগুলি। কিন্তু অ্যান্ড্রু সেনা জওয়ান বলে, তাঁকে সরাসরি এই বিষয়টি জানাতে ভয় পান। তাই নিজের পরিচয় গোপন রেখে পুলিশের কাছে অভিযোগ জানান তিনি। সেই অভিযোগের ভিত্তিতে অ্যান্ড্রুকে আটক করে পুলিশ। আপাতত অ্যান্ড্রুকে ৮ লক্ষ টাকার বন্ডের অধীনে কাম্বারল্যান্ডের ‘কাউন্টি ডিটেনশন সেন্টার’-এ রাখা হয়েছে। জিজ্ঞাসাবাদের পর কোর্টে তোলা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Intimacy Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE