Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Ananya Panday

আন্তর্জাতিক মঞ্চে র‌্যাম্পে হেঁটেও শান্তি নেই অনন্যার, পেলেন বলিপাড়ার ‘নতুন উরফি’র আখ্যা

প্যারিস ফ্যাশন উইকের ম়ঞ্চে প্রথম বার র‌্যাম্পে হাঁটলেন অনন্যা পাণ্ডে। সেই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই অনন্যার সঙ্গে উরফি জাভেদের তুলনা টানলেন নেটাগরিকেরা।

symbolic image.

যে পোশাকের কারণে ট্রোলিং-এর শিকার অনন্যা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২৪ ১৩:২৫
Share: Save:

পর্দার তারকাদের কাছে ‘প্যারিস ফ্যাশন উইক’-এর মঞ্চ এক স্বপ্নের জায়গা। এ বার সেই মঞ্চে অভিষেক হল অনন্যা পাণ্ডের। প্রথম বার প্যারিস ফ্যাশন উইক-এর মঞ্চের মতো কোনও আন্তর্জাতিক র‌্যাম্পে হাঁটলেন অনন্যা। পোশাকশিল্পী রাহুল মিশ্রের পোশাকে র‌্যাম্প মাতালেন তিনি। এ দিনের শোয়ে অনন্যা ছিলেন ‘শো স্টপার’। ফলে সমস্ত আকর্ষণের কেন্দ্রে ছিলেন তিনি। কিন্তু তারকা হওয়া মানেই যেন বিতর্ক আর সমালোচনার হাত ধরে চলতে হবে। সেটাই যেন দস্তুর। এ ক্ষেত্রেও তার অন্যথা হয়নি। প্রশংসার পাশাপাশি সমালোচনাও ‘প্রাপ্তি’ হয়েছে অনন্যার।

অনন্যার পরনে ছিল সাজানা শর্ট কালো সিক্যুইন ড্রেস। হাতে ধরা নেট দিয়ে তৈরি গোল ছাঁকনির মতো একটা জিনিস। যেটা আকারে অনেকটাই বড়। যার গায়ে রঙিন প্রজাপতিদের মেলা বসেছে। সাদা আর হলুদ জরি নকশায় করা ছাকনিতেই। তাই কালো পোশাক সোনালি দেখাচ্ছিল। সেটা হাতে নিয়েই মুখে স্মিত হাসি মাখিয়ে দুরু দুরু পায়ে র‌্যাম্প হেঁটেছেন অনন্যা। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে নিজে সেই ভিডিয়ো পোস্ট করেছেন অনন্যা। তার পরেই সমালোচনার ঢেউয়ে ভেসে গিয়েছে মন্তব্য বাক্স। প্রশংসাও পেয়েছেন। তবে বিতর্ক কখনও কখনও প্রশংসাকেও ছাপিয়ে যায়।

কারও মনে হয়েছে, মডেল হিসাবে অনন্যা মন্দ নয়। তবে ‘র‌্যাম্প ওয়াক’-এ এখনও জড়তা আছে। এ রকম একটি আন্তর্জাতিক মঞ্চে যতটা সপ্রতিভ হওয়া উচিত, অনন্যা ততটা নয়। উরফি জাভেদের সঙ্গেও তুলনা টেনেছেন অনেকে। অনন্যা কি বলিপাড়ার নতুন উরফি? উঠেছে প্রশ্ন। তবে সবচেয়ে বেশি তির্যক মন্তব্য এসেছে অনন্যার ‘প্রপ’ ঘিরে। একজন যেমন লিখেছেন, ‘‘এটা তো করবা চৌথের উৎসবে চাঁদ দেখার কাজে লাগে। এখন থেকেই অভ্যাস করছেন নাকি।’’ আবার কেউ সরাসরি বলেই দিয়েছেন, ‘‘অনন্যা র‌্যাম্পে হাঁটছেন না কি করবা চৌথ পালন করছেন, বোঝা যাচ্ছে না।’’ তবে যাঁকে ঘিরে এত কিছু, তিনি অবশ্য মুখে কুলুপ এঁটেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ananya Panday Troll
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE